ওয়েবডেস্ক: বলিউড বলছে, এ আদতে ধাপ ধরে ধরে এগিয়ে যাওয়া ছাড়া আর কিছুই নয়! ঐশ্বর্য রাই বচ্চনের তরফে দেখতে গেলে এমন ভাবে স্বামীকে উত্যক্ত করা যাতে তিনি আর একসঙ্গে না থাকাটাই পছন্দ করেন! অন্য দিকে, অভিষেক বচ্চনের দিক থেকে ধরলে স্ত্রী কত খারাপ আর সেই জন্যে কেন একসঙ্গে থাকা যাচ্ছে না, তা দুনিয়ার সামনে তুলে ধরা!

সদ্য অভিষেক বচ্চন একটি টুইটার পোস্টে অভিযোগ করেছিলেন ব্রকোলি নিয়ে। এই গ্রিন ভেডেটেবলটির গুণ যতই থাক না কেন, অনেকেরই জিভে তা খুব একটা সুস্বাদু ঠেকে না। সেই দলেই পড়েন জুনিয়র বচ্চনও। “কেন? কেন লোকে এ রকম একটা কাজ করবে? কেন? মানে আমি বলতে চাইছি, আদৌ কি কেউ ব্রকোলি পছন্দ করে”, বেশ উত্তেজিত হয়েই লিখে পোস্ট করেছিলেন অভিষেক টুইটারে।

তার পরেই সরাসরি ঐশ্বর্য রাই বচ্চনের নিন্দামন্দয় সরব হয়েছেন তিনি। এই পোস্টের কিছু পরে আরেকটি পোস্টে শেয়ার করেছেন একটি ছবিও। সেখানে দেখা যাচ্ছে একটি সুস্বাদু খাবারের ছবি। আদতে তা টমেটো আর ব্রকোলি সহযোগে তৈরি করা কুইনোয়া সালাদ! যা ঐশ্বর্য নিজে হাতে রেঁধে খেতে দিয়েছেন স্বামীকে। আর তাতেই ধৈর্যের বাঁধ ভেঙেছে অভিষেকের। টুইটে স্পষ্ট দাবি করেছেন তিনি, ঐশ্বর্য জেনে-বুঝে এটা করেছেন! তিনি নিশ্চয়ই তাঁর আগের টুইটটি দেখেছেন, সেই জন্যই মুখে তোলা না যায়, এমন খাবারই বেড়ে দিয়েছেন পাতে!

aishwarya rai bachchan and abhishek bachchan

বলিউড যদিও বলছে, তার জন্য টুইটে চোখ রাখার দরকার নেই! এত বছর ঘর করে নায়িকার ভালোই জানার কথা- কোনটা স্বামীর মুখে রোচে আর কোনটা নয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here