ওয়েবডেস্ক: আর যাই হোক না কেন, বচ্চন পরিবারের তো আর টাকার অভাব নেই! ফলে, অভিষেক বচ্চন যদি তিন তিনটে বছর কাজ না করে বাড়িতে বসেই থাকেন, তা হলে সেটা নিয়ে পরিবারে অশান্তি হতে পারে, বাবা-মা খুঁতখুঁত করতে পারেন, কিন্তু টাকার অভাব হওয়ার কথা তো নয়! ফলে, সোশ্যাল মিডিয়া যখন জানতে চাইল সাম্প্রতিক লন্ডন ভ্রমণের টাকা কোথা থেকে পেলেন নায়ক, স্বাভাবিক ভাবেই তা নিয়ে বিরক্ত হয়েছেন তিনি! এবং সেটা লুকিয়েও রাখেননি, প্রকাশও করেছেন বিলক্ষণ সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/BlXmMfZlIOL/?utm_source=ig_web_copy_link

এ বার সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চন। “অভিষেকের যা ইচ্ছে করছে, সেটাই ও করছে! এর আগে অনেকগুলো বছর ওর চুপ করে থাকাটাই ভালো মনে হয়েছিল, এখন ওর সরব হতে ইচ্ছে হয়েছে! অতএব কোনটা ঠিক আর কোনটা বেঠিক, তা এ ক্ষেত্রে বলা যাবে না! বরং দায়টা পরিস্থিতির ঘাড়েই চাপিয়ে দেওয়া উচিত”, স্বামীর বদমেজাজ নিয়ে দাবি নায়িকার!

https://www.instagram.com/p/BlSc-nAFD6U/?utm_source=ig_web_copy_link

পাশাপাশি এও দাবি করেছেন নায়িকা, সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’ ছবিতে নামভূমিকায় অভিনয়ের কথা ছিল প্রথমে তাঁরই! “আমার তো সঞ্জয়ের সঙ্গে ‘বাজিরাও মস্তানি’ ছবিটাও করার কথা ছিল! কিন্তু উনি আমার উপযুক্ত বাজিরাও খুঁজে পেলেন না! আর এ বার খুঁজে পেলেন না খিলজি, যাঁকে আমার বিপরীতে জুতসই মনে হয়”, জানাচ্ছেন ঐশ্বর্য!

খারাপ ব্যাপার, তাই না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন