ওয়েবডেস্ক: বেশ মজার ব্যাপার, না? এক দিকে যখন আমির খান বিষ্ণুর কৃষ্ণাবতারের ভূমিকায় দেখা দিতে চলেছেন তাঁর ম্যাগনাম ওপাস সাতটি পর্বের মহাভারত-এ, তার আগেই সাতকাণ্ড রামায়ণের মঞ্চরূপে ছেলে আজাদ দেখা দল রামাবতারের চরিত্রে। নেহাতই কাকতালীয় ঘটনা? না কি এও ছবির প্রচার?

আরও পড়ুন: ঝেড়ে ফেলেছেন হিন্দুত্ববাদীদের হুমকি আর সলমনকেও, ‘মহাভারত’-এ কৃষ্ণ আমির নিজেই!

বলিউডের নিন্দুকরা কিন্তু সে রকমই ইঙ্গিত দিচ্ছেন। বলছেন, এটা ভুলে গেলে চলবে না যে মহাভারত প্রযোজনা করার কথা আছে মুকেশ অম্বানির সংস্থার। অন্য দিকে, ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মেয়ে এবং কিরণ রাও-আমিরের ছেলে আজাদ পড়াশোনা করে ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। শুধু এই নয়, এর আগে যেমন মণি রত্নমের রাবণ ছবিতে সীতার ভূমিকায় অভিনয় সেরে ফেলেছেন ঐশ্বর্য, সেই ক্রম মেনেই আরাধ্যাও পেয়েছে জনকদুহিতার চরিত্রটি! এ বার যদি ঐশ্বর্যকেও কোনো চরিত্রে আমিরের মহাভারত-এ দেখা যায়, বলিউড বলছে অবাক হওয়ার কিছু নেই!

যাই হোক, খুব স্বাভাবিক ভাবেই খুদে এই সীতা-রামের ছবি-ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেগুলোর পাশাপাশি সঙ্গে থাক ইতিপূর্বে ভাইরাল হওয়া আরাধ্যার আরেকটা স্কুলের নাটকের ভিডিও। কী বলছেন, এ ভাবে চলতে থাকলে আরাধ্যার বলিউডে আসা ঠেকায় কে! দেখাই যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here