ওয়েবডেস্ক: গত কাল বিকেল থেকে চলছে ধুন্ধুমার কাণ্ডনেটদুনিয়ায়- কাজলের আসল নম্বরটাই কি ভায়া টুইটার সবার সঙ্গে ভাগ করে নিলেন অজয় দেবগণ? কেউই বুঝে উঠতে পারছিলেন না, খামোখা কেন কাণ্ডটি ঘটাতে গেলেন নায়ক! যদি কাজলের সঙ্গে যোগাযোগ করার দরকার পড়েই থাকে কারও, তবে তাঁকে তো ব্যক্তিগত ভাবে সেটা জানালেই হতো! তা না করে তিনি জলঘোলা করলেন বিস্তর, সবার সামনে ছেড়ে দিলেন নম্বরটা!

আরও পড়ুন: টুইটারে কাজলের হোয়াটসঅ্যাপ পোস্ট করলেন অজয়? সত্যি?

 

View this post on Instagram

 

Me: Let’s take a selfie na… Ajay: again ???

A post shared by Kajol Devgan (@kajol) on

সবাই যখন ধন্দে রয়েছেন- এটা সত্যিই কাজলের নম্বর কি না, পাশাপাশি গালাগালি দিয়ে চলেছেন নায়ককে এ রকম অবিবেচকের মতো কাজ করার জন্য, একবারও ভেবে দেখছেন না টুইটার হ্যান্ডেলটা হ্যাকড হল কি না, সে সবের মাঝেই দ্বিতীয় বোমাটা ফাটালেন অজয়! সাফ জানিয়ে দিলেন- কেন তিনি স্ত্রীর নম্বর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়!

ছবির সেটে সবার সঙ্গে মজা করাটা এখন বড়োই একঘেয়ে ব্যাপার! তাই এই প্ল্যাটফর্মেই আপনাদের সঙ্গে একটু মজা করার চেষ্টা করলাম আর কী- পরের টুইটে এটাই জানাচ্ছেন নায়ক! যদিও বলিউড বলতে ছাড়ছে না- এ আর কিছুই নয়- কাজলের পড়ে যাওয়া কেরিয়ারকে একটু বিতর্ক সৃষ্টি করে তুলে ধরার চেষ্টা! আর কিছু দিন পরেই তো মুক্তি পাবে ‘হেলিকপ্টার ইলা’, সেখানে কাজল ছাড়া আর কোনো স্টার নেই, কাজেই প্রযোজক অজয় ছবি হিট করানোর জন্য একটু বিতর্ক তৈরি করবেন না তো কে করবেন!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন