কখনও নোট, কখনও ছবি শেয়ার করে অভিনন্দন কাজলকে

0

বিগত ৩০ বছর ধরে নিজের অভিনয় দক্ষতায় বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন অভিনেত্রী কাজল। টিনসেল টাউনে তিনি অন্যতম প্রতিভাবান একজন অভিনেত্রী। ১৯৯২ সালে বেখুদি ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। এরপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

বলিউডে অনেক সুপারহিট ছবি দিয়েছেন অভিনেত্রী। শাহরুখ খানের সঙ্গে তাঁর জুটি বলি ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি ছিল। দুজনের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবিটি এখনও দর্শকদের কাছে তখনকার মতোই গ্রহণযোগ্য। রিল লাইফে যেখানে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী, তাই বাস্তব জীবনে অভিনেতা অজয় দেবগনের সঙ্গে জুটি বেঁধেছেন। উভয়ের প্রেমের গল্প খুবই আকর্ষণীয় এবং তাঁরা প্রায়ই সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রতি নিজেদের ভালবাসা প্রকাশ করে। শুক্রবার অভিনেত্রী কাজল তাঁর ৪৮তম জন্মদিন পালন করছেন। প্রতিবার বিশেষ ভাবে অজয় দেবগন শুভেচ্ছা জানান। এবারে একটি ভিডিও পোস্ট করেন। অভিনেত্রী কাজল তাঁকে যখনই ফোন করেন অজয় দেবগণ তখনই তাঁর ফোন ধরে থাকেন। সে কারণে তিনি ক্যাপশনে লেখেন : “সে যখন ফোন করে, আমি কখনই তুলতে ব্যর্থ হই না। শুভ জন্মদিন প্রিয়তমা।”

অভিনেত্রী প্রায়ই সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা পান। ভক্ত সহ সেলিব্রিটিরা কাজলকে জন্মদিনের শুভেচ্ছা জানান। অভিনেত্রী অবশ্যই প্রতি বছর অজয় দেবগনের অভিনন্দনের জন্য অপেক্ষা করেন। অভিনেতাও প্রতি বছর তার ইচ্ছা পূরণ করেন। অজয় দেবগনও সোশ্যাল মিডিয়ায় কাজলকে নানাভাবে অভিনন্দন জানিয়েছেন। কখনো কিউট নোট লিখে, কখনো ছবি শেয়ার করে।

গত বছর অজয় দেবগন তাঁর সঙ্গে কাজলের একটি ছবি শেয়ার করেছিলেন এবং টুইটারে লিখেছিলেন, “ অনেক দিন ধরে আমার মুখে হাসি আনতে সক্ষম হয়েছ। শুভ জন্মদিন প্রিয় কাজল। আমি চেষ্টা করব তোমার জন্মদিনটিকে নিজের মতো বিশেষ করে তুলতে।

অজয় ২০২০ সালে একই রকম কিছু করেছিলেন। কাজলের প্রেমময় স্বামী অজয় দেবগন কাজলকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে নিজের এবং কাজলের একটি ছবি শেয়ার করেছেন। কাজলকে তার চিরদিনের বন্ধু হিসাবে বর্ণনা করেছেন।

তাঁদের দুজনের মধ্যে খুব ভাল বন্ডিং রয়েছে, যা আমরা প্রায়শই সোশ্যাল মিডিয়া থেকে ইভেন্টগুলিতে দেখতে পাই। ২০১৯ কাজলের এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে অজয় তার একটি ছবি শেয়ার করেছিলেন।

আরও পড়তে পারেন :

প্রাক্তনের প্রতি আগের মতো টান রয়েছে আমিরের!

সুহানা-অগস্ত্যর এক সঙ্গে ডিনার ডেটে

একঢাল চুল দিয়ে শরীর ঢাকলেন উরফি

সারা শরীর কাদায় মাখামাখি শেহনাজের

গানের জাদুতে নিজের জায়গা করেছেন কিশোর কুমার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন