ওয়েবডেস্ক: ছবিটা দেখে বুঝে নিতে অসুবিধে নেই যে গোলমাল বেধেছে স্রেফ ওভার-সাইজড হুডির জন্য! এটাও বোঝা যাচ্ছে সাফ- তলায় শর্টস বিলক্ষণ পরে আছেন নাইসা দেবগন। কিন্তু সেলেব্রিটি সন্তান বলেই মুহূর্তে ছড়িয়ে গেল গুজব- প্যান্ট না পরেই পথে নেমেছেন কাজল-অজয় দেবগনের মেয়ে!

আরও পড়ুন: অজয়কে জুতো-পেটা করবেন, সবার সামনেই মুখ খুললেন কাজল!

 

View this post on Instagram

 

The light is beautiful, but my daughter outshines everything! Happy 2019 and I’m sure your daughters are all precious to you.

A post shared by Ajay Devgn (@ajaydevgn) on

খুব স্বাভাবিক ভাবেই মেয়েকে নিয়ে এমন কথাবার্তা হলে তা বাবার ভালো লাগার কথা নয়। ফলে, এ নিয়ে প্রশ্ন করা হলে সম্প্রতি নিজের ক্ষোভ উগরে দিলেন অজয় দেবগন। “আমি পাপারাজ্জিদের অনুরোধ করছি- তাঁরা যেন আমাদের সন্তানদের রেহাই দেন! মা-বাবা বিখ্যাত বলে তার দাম ওরা চোকাবে কেন? ওর বয়সের ছেলে-মেয়েরা বাইরে বেরনোর সময়ে ড্রেস-কোড মেনে পোশাক পরে না, শুধু সেলেব্রিটির সন্তান বলেই নাইসাকে হেনস্তা করা হবে?” প্রশ্ন ছুড়ে দিয়েছেন নায়ক।

 

View this post on Instagram

 

My Precious.

A post shared by Ajay Devgn (@ajaydevgn) on

এর পরেই নায়ক এসেছেন মেয়ের পোশাকের চুলচেরা ব্যাখ্যায়। “নাইসার বয়স মাত্র ১৪ বছর! কিন্তু লোকে সেটা ভুলে গিয়েছে, নোংরা কথা বলছে ওকে নিয়ে। নাইসার শার্ট একটু বেশিই লম্বা, অবশ্যই তলায় ও প্যান্ট পরে ছিল, কিন্তু সেটা ঢেকে যাওয়ায় এত কথা উঠছে”, বলছেন অজয়! পাশাপাশি তাঁর দাবি, কোনো সেলেব্রিটিই চান না তাঁর সন্তানরা সব সময়ে পাপারাজ্জিদের ক্যামেরার নিশানায় থাকুক!

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here