ওয়েবডেস্ক: অক্ষরা হাসন যে প্রথম এমনটা অবশ্য জোর দিয়ে বলা যাবে না। কিন্তু ব্যক্তিগত অঙ্গের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার প্রথম ভিকটিম তিনি না হলেও ব্যাপারটা নিঃসন্দেহেই মর্মন্তুদ- অস্বীকার করা যাবে না সে দিকটাও!

আরও পড়ুন: শিশুরা খেলছে ক্রিকেট, পার্কের পিচে যৌনক্রীড়া যুগলের, ভাইরাল ভিডিও

 

View this post on Instagram

 

Good old days.

A post shared by Akshara Haasan (@aksharaa.haasan) on

খবর বলছে, চলতি মাসের ৫ তারিখে কমল হাসনের এই ছোটো মেয়েটির নানা ব্যক্তিগত মুহূর্তের সেলফি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। “কে বা কারা এই কাজ করেছেন, আমি জানি না। কিন্তু এক দিকে দেশ যখন #MeToo আন্দোলনে নারীদের হেনস্তা নিয়ে জেগে উঠছে, অন্য দিকে তেমনই আমার মতো কমবয়সী এক মেয়েকে হেনস্তার শিকার করা হল- তার ব্যক্তিগত অঙ্গের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়ে। আর কী জানেন, যে যত ভাবে পারছেন, রসালো শিরোনাম সমেত খবরটা পেশ করছেন। এই বিকৃতকামিতা আমায় একই সঙ্গে ভীত এবং স্তম্ভিত করে তুলেছে”, বক্তব্য অক্ষরার।

 

View this post on Instagram

 

@mumbaipolice @cybercrime_cell

A post shared by Akshara Haasan (@aksharaa.haasan) on

জানা গিয়েছে, ঘটনার পর স্বাভাবিক ভাবেই পুলিশের দ্বারস্থ হতে দেরি করেননি অক্ষরা। মুম্বই পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চে এর মধ্যেই একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ‘শমিতাভ’ ছবির এই নায়িকা। “আশা করি, এই কুকর্মের নেপথ্যে যিনি বা যাঁরা রয়েছেন, তাড়াতাড়িই ধরা পড়বেন। ততক্ষণ পর্যন্ত আমার শুধু একটাই অনুরোধ- নেটদুনিয়ায় এই যে হেনস্তা চলছে আমার, দয়া করে তাতে অংশ নেবেন না”, সকাতর মিনতি মেয়ের।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here