খবর অনলাইন ডেস্ক: অপেক্ষার অবসান! ‘লক্ষ্মী বম্ব’ (Laxmmi Bomb)-এর ট্রেলার প্রকাশ করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এই হরর-কমেডি ছবিতে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়।

করোনাকালে জনপ্রিয় হয়ে উঠেছে ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্ম। সেখানেই দীপাবলিতে, আগামী ৯ নভেম্বর প্রিমিয়ার হবে ‘লক্ষ্মী বম্ব’-এর।

অক্ষয় টুইটারে ট্রেলারটি পোস্ট করে লিখেছেন, “যে যেখানে আছেন, দেখার জন্য তৈরি হয়ে যান। লক্ষ্মী বম্ব আসছে”। এ দিন সকালেই তিনি অন্য একটি টুইটে ট্রেলার প্রকাশের কথা ঘোষণা করেছিলেন।

বৃহস্পতিবার টুইটারে লিখেছিলেন, “হাসবে, ভয় পাবে, কাল নিজের পরিবারের সঙ্গে বসে বড়ো ধামাকা দেখবে”।

গত বছরের নবরাত্রিতে এই ছবির ‘প্রথম লুক’ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অক্ষয় কুমার। এক সময় ‘খিলাড়িকুমার’ নামে পরিচিত অক্ষয়ের এই নতুন লুক নেটিজেনদের অবাক তো করবেই!

দক্ষিণের জনপ্রিয় ছবি ‘কাঞ্চনা’র রিমেক এই ‘লক্ষ্মী বম্ব’। তবে হেরফের হয়নি ছবির পরিচালকের। তামিল সংস্করণ ‘কাঞ্চনা’র পরিচালক রাঘব লরেন্সই রয়েছেন হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্বে। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)।

ক্যাপ অব গুড ফিল্মস প্রাইভেট লিমিটেডের সঙ্গে সহযোগী হিসাবে শাবিনা এন্টারটেনমেন্ট এবং তুষার এন্টারটেনমেন্ট হাউজ ‘লক্ষ্মী বম্ব’-এর প্রযোজনা করছে।

আরও পড়তে পারেন: এল ‘মির্জাপুর ২’-এর ট্রেলার! কালীন ভাইয়া, গুড্ডু আর মুন্নার ক্ষমতা দখলের লড়াইয়ের ঝলক দেখুন এখানে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন