ওয়েবডেস্ক: ৩০, পার্ক প্লেস, ফোর সিজনস প্রাইভেট রেসিডেন্সেস নামের নিউ ইয়র্কের যে ৮২ তলা বাড়িতে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া, তার অ্যাপার্টমেন্ট সেজে-গুজে তৈরি! বাড়ি সাজানোর সময় ঠিক দুজনের থাকার কথা মাথায় রেখেই সব পরিকল্পনা করা হয়েছে। খবরও মিলেছে যে এই বাড়িতেই এখন থেকে একসঙ্গে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস

অন্য দিকে, বাগদানটা যে তাঁদের হয়েই গিয়েছে, সেও আর নতুন কোনো খবর নয়। দেখুন না নীচের লিঙ্কে কেমন করে, মুম্বই বিমানবন্দরে কেমন বাগদানের আংটি লুকানোর চেষ্টা করছেন নায়িকা!

আরও পড়ুন: দেশে বাগদানের আংটি লুকানোর আপ্রাণ চেষ্টা, প্রিয়াঙ্কার কাণ্ডে বলিউড হেসেই খুন!

কিন্তু সমস্যা হল- নায়িকার মা মধু চোপড়া, বাগদান যতই হয়ে যাক না কেন, বিয়ে না করে এক ছাদের তলায় নিকের সঙ্গে মেয়েকে থাকতে দেবেন না। তাই এ বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা। সামনেই বিয়ে, যে কারণে আলি আব্বাস জাফর পরিচালিত যে ‘ভারত’ ছবিতে তাঁর অভিনয়ের কথা ছিল সলমন খানের বিপরীতে, তার কাজ ছেড়ে দিচ্ছেন তিনি।

সরাসরি না হলেও টুইটে তার ইঙ্গিত দিয়েছেন জাফর। বলছেন, এক বিশেষ কারণে, নিমেষের মধ্যে প্রিয়াঙ্কা তাঁর এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন এবং সবাই তাতে খুব খুশিও! তা, পরিচালকের মতো আপনিও শুভেচ্ছা জানাবেন না নায়িকাকে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here