ওয়েবডেস্ক: ছবি পুরোটা তৈরি হওয়ার আগেই নায়ক বা নায়িকার লুক ফাঁস হয়ে যাওয়া, শুটিংয়ের ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া- নতুন কিছু নয় আর! প্রযুক্তির সৌজন্যে হালফিলে এ সব সমস্যার মোকাবিলায় বুক বেঁধেই শুটিং করেন কলাকুশলীরা!

alia bhatt

কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়াকে ঠিক কেমন দেখতে লাগবে এবং সেই লুক যে কতটা আলাদা- তা অন্যের নেটদুনিয়ায় ফাঁস করে দেওয়ার প্রয়োজন হয়নি! সত্যিটা স্বীকার করে নেওয়াই ভালো! বলিউডের দাবি, নায়িকা নিজেই না কি বেখেয়ালে কাজটা করে ফেলেছেন! ঠিক বুঝতে পারেননি আসলে!

alia bhatt

আসলে, যাতায়াতের রাস্তায় চলন্ত গাড়ির মধ্যে সেলফি তোলা আলিয়া ভাটের অভ্যেসের মধ্যেই পড়ে! সেটা ভালো না খারাপ- তার বিচার না হয় অন্য একদিন করা যাবে! আপাতত শুধু এটুকু বললেই যথেষ্ট- এই সেলফি তুলতে গিয়েই সম্প্রতি নায়িকা তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির লুক ভাইরাল করে দিয়েছেন হাটে-বাজারে।

alia bhatt

কিন্তু সেলফিটা যদি গাড়ির মধ্যে তোলা হয়, তবে ছবির লুক সেখানে এল কোথা থেকে?

alia bhatt

বলিউড জানাচ্ছে, আপাতত বেশ তেড়েফুঁড়ে দু’টো ছবির শুটিং করে চলেছেন নায়িকা। একটা অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’; যে ছবিতে তাঁর নায়ক রণবীর কাপুর। অন্যটা করণ জোহরের প্রযোজনায়, অভিষেক বর্মণের পরিচালনায় ‘কলঙ্ক’ যেখানে তাঁর নায়ক বরুণ ধাওয়ান! আলিয়া সকালে মেহবুব স্টুডিওতে ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করছেন আর রাতে ফিল্ম সিটিতে সারছেন ‘কলঙ্ক’-এর কাজ!

alia bhatt
ছবি: ডিএনএ

এবং এই ‘ব্রহ্মাস্ত্র’ থেকে ‘কলঙ্ক’-এ যাওয়ার পথটুকুতেই আলিয়া যখন সেলফি তুলেছেন সম্প্রতি, খেয়াল করেননি, তিনি রয়ে গিয়েছেন ছবির লুকেই! গাঢ় মেক-আপ, চোখে পুরু কাজল, এমনকি ছবির চরিত্রের জন্য বাঁধা ছোটো বিনুনিটা পর্যন্ত রয়ে গিয়েছে! খুব সম্ভবত দেরি হয়ে যাওয়ার কারণে আর মেক-আপ তোলা, চুল খোলা হয়নি তাঁর সে দিন!

alia bhatt
ছবি: ডিএনএ

যাই হোক, ছবি দু’টো তো দেখছেনই! নায়িকাকে চ‌ট করে চেনা যাচ্ছে কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here