ওয়েবডেস্ক: খবর মিলেছিল আগেই, ২০১৯ সালে বিয়েটা সেরে নিচ্ছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর! তা, যে যাই বলুন না কেন, কাপুর পরিবারে কিন্তু বিয়ের তোড়জোড় অনেক দিনই হল শুরু হয়ে গিয়েছে। মাঝে মধ্যেই আলিয়া ভাটকে ডেকে আইবুড়োভাত খাওয়াতেন রণবীর কাপুরের পরিবারের লোকজনেরা। সেই সব কিছুতে আপাতত ছোটো হলেও বিরতি পড়েছে ঋষি কাপুরের শারীরিক অসুস্থতার জন্যে।

আরও পড়ুন: সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন রণবীর, কাপুরদের তরফে আনুষ্ঠানিক স্বীকৃতি আলিয়ার!

তা বলে কাপুর পরিবারে আলিয়ার অন্তর্ভুক্তির ব্যাপারটা কিন্তু থেমে থাকেনি। খবর বলছে, রণবীর না কি সম্প্রতি আলিয়াকে কাপুর পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করে নিয়েছেন! আর সেখান থেকেই ছড়িয়েছে জল্পনা- এ তো প্রায় বৈবাহিক স্বীকৃতিই! কিন্তু তার কারণটা কী? ঋষির শরীর কি তা হলে ভালোর দিকে? না কি তাড়াতাড়ি আলিয়াকে পরিবারভুক্ত করাটাই ভালো মনে করছেন কাপুররা?

কারণ যাই হোক, আপাতত বাগদান, বিয়ে এবং আনুষঙ্গিক অনুষ্ঠানের কোনো কিছুতেই আর দেরি করতে চাইছে না কাপুর পরিবার বলেই খবর! জানা গিয়েছে, মা নীতু কাপুরের জবরদস্তিতেই না কি জুন মাসে বাগদান সেরে ফেলছেন আলিয়া আর রণবীর; তার পরে শীতের মরসুমে বাজতে চলেছে বিয়ের সানাই! এখন শুধু ঋষির সুস্থতাই কামনা করছে বলিউড, আর কী!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here