ওয়েবডেস্ক: সে তিনি যতই না না করুন, তাঁর সম্পর্কের কিছুই আর ব্যক্তিগত থাকছে না! সত্যি বলতে, প্রযুক্তির এই অগ্রগতির যুগে তা সম্ভবও নয়। ফলে, পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন আলিয়া ভাট আর রণবীর কাপুর, যাই করুন না কেন, তা ছবি বা ভিডিও হয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যেতে সময় লাগে না মোটে!

АЛИЯ БХАТТ:»МНЕ ПОВЕЗЛО БЫТЬ С РАНБИРОМ СЕЙЧАС» Последние полгода актеры проводят вместе много времени: 25-летняя Алия Бхатт и 35-летний Ранбир Капур задействованы в съемках фантастического триллера Brahmastra.  Растущая близость между звездами Болливуда все чащестановится поводом для слухов об их возможном романе. Это звучит весьмаправдоподобно: на заре своей карьеры Алия не скрывала симпатии к Ранбиру Капуруи открыто заявляла, что не против сходить с ним на свидание. Масла в огоньподливают и близкие актеров: так, дизайнер Маниш Мальхотра (один из друзейРанбира) на одном из ток-шоу сказал, что «эти двое точно замутят в 2018-м». АНиту Капур (мать актера), которая однажды уже подыскивала своему звездному сынупару, официально «одобрила» Алию в качестве егоневесты.  Нравится ли все это Алие? Скорее да, чемнет. Судите сами. Когда журналист Hindustan Times спросил актрису, повлияли лислухи об их романе на нее или на Капура, она ответила: «Я не спрашивала Ранбира.Я не знаю, как он относится к этим слухам или что он чувствует. Но на самомделе чувствовать нечего. Нет необходимости что-либо уточнять или отрицать. Оночень хороший человек, и мне очень повезло быть рядом с ним в этот момент моейжизни». Слова, согласитесь, довольно общие. Но чтоскрыто за ними на самом деле? Возможно, нечто большее, чем просто добрые отношенияколлег. Папарацци все чаще ловят актеров вместе в «нерабочее» время. Так,например, на днях Ранбира и Алию застали на предпоказе новой ленты Алии Raazi (2018). А до этого актеры вместе уехали с ужина,организованного Караном Джохаром и Аяном Мукхерджи (продюсером и режиссеромкартины Brahmastraсоответственно). В то время как остальные члены съемочной группы разъехалисьпорознь. Означает ли это взаимную симпатию актеров и завязывающийся между ними роман?Поживем — увидим. . 👇🏻

A post shared by 🌸BOLLYWOOD🌸 (@bollywood.india_) on

এই যেমন সোনম কাপুর আর আনন্দ আহুজার প্রীতিভোজের অনুষ্ঠানটার কথাই ধরা যাক না! সেখানে একসঙ্গে এলেন দু’জনে। প্রথমটায় রণবীর ছিলেন কে জানে কেন মুখ গোমড়া করে! কিন্তু আলিয়া বলতেই এক গাল হাসলেন এবং তার পর লক্ষ্মী ছেলের মতো যা যা বললেন নায়িকা, সব করলেন! ভিডিওর জুম করা অংশ ফাঁস করে দিল তাঁদের ব্যক্তিগত কথা!

সেই পর্ব পেরিয়ে এসে এ বার নায়িকা ধরা দিয়েছেন ‘আপ কি আদালত’-এর কাঠগড়ায়। তাঁর অভিব্যক্তি বলে দিচ্ছে যে ঠিক করে এসেছিলেন- ব্যক্তিগত ব্যাপার নিয়ে কোনো কথাই বলবেন না! কিন্তু সাংবাদিক এবং শোয়ের হোস্ট রজত শর্মা যে-ই না রণবীর কাপুরের কথা তুলে কোণঠাসা করলেন নায়িকাকে, ধরা দিল একেবারে আসল অভিব্যক্তি! যা বুঝিয়ে দিল রণবীর কাপুর সম্পর্কে ঠিক কেমন ঝড় উঠেছে নায়িকার মনে।

alia bhatt and ranbir kapoor

অনুষ্ঠানটি ছোটোপর্দায় দেখানোর কথা ১২ মে-র রাত ১০টায়। অর্থাৎ, অল্প সময়ই আর হাতে রয়েছে। কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সাক্ষাৎকারের একটি টুইটার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- রণবীরের কথা উঠতে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন নায়িকা! তার পর নিজের অপ্রস্তুত অবস্থা সামাল দিচ্ছেন দুই হাতে মুখ ঢেকে!

যদিও এ সবের পরে সাফ জানিয়েছেন নায়িকা- “যদি রণবীরের সঙ্গে আমার কিছু থেকেও থাকে, তা হলেও সেটা স্বীকার করব না!”

অবশ্য, তাঁর লাজে রাঙা হয়ে যাওয়ার পর মুখ ফুটে সব কথা বলার দরকারটাই বা কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here