আগামী ছবি ‘ডার্লিংস’-এর প্রচারে ব্যস্ত আলিয়া। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজকও তিনি। চলতি মাসের ৫ তারিখই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে রিলিজ হতে চলেছে এই ছবি। তাঁর ছবি মহিলাদের নিত্যদিনের যন্ত্রণাকে তুলে আনবে পর্দায়। এক সাক্ষাৎকারের নিজের মনের কথা বসার সামনে খোলাখুলি তুলে ধরলেন আলিয়া। কীভাবে সমাজে একজন মহিলাকে খারাপ জিনিস সহ্য করতে বলা হয়। ইন্ডাস্ট্রিতে বিভিন্ন অনুষ্ঠানে যৌনতার মুখোমুখি হতে হয়েছিল, তাও তিনি বললেন।

ডার্লিংসের প্রচারেই সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি ছাড়াও তাঁর ব্যক্তিগত কিছু কথা শেয়ার করেন অভিনেত্রী। সাক্ষাৎকারে আলিয়া বলেন, আমার মনে হয় আমিও সময়ে সময়ে যৌনতার সম্মুখীন হয়েছি। অনেক সময় খেয়াল করিনি। কিন্তু আজ যখন পুরানো সময়ের কথা ভাবি তখন ব্যাপারটা বুঝতে পারি, কারণ এখন আমি এটা নিয়ে অনেক বেশি সচেতন।

এখনও আমাদের সমাজে মেয়েদের শেখানো হয় যে, ঠিক কীভাবে তাঁদের থাকতে হবে, কীভাবে চলতে হবে, কী পরতে হবে, কী বলতে হবে। সমাজে কীভাবে নানা আপত্তিকর পরিস্থিতিতে পড়তে হয় মেয়েদের। এমনকী ইন্ডাস্ট্রিতেও চলে পুরুষতন্ত্র। এখানেও সেক্সিজমের শিকার হতে হয় মহিলাদের। অভিনেত্রী বলেন যে, মহিলাদের বলা হয় যে ব্রা-এর স্ট্রাইপ যেন জামার নিচে থাকে। যেন কোনওভাবেই তা দেখা না যায়। কেন এগুলো সেখানে হয় মেয়েদের? কেন ব্রা জামার নিচে লুকিয়ে রাখতে হবে, সেটাও তো একটা কাপড়। ছেলেদের তো কখনও তাঁর অন্তর্বাস জামার নিচে লুকিয়ে রাখতে বলা হয় না? তিনি বেশ অনেকবার আপত্তিজনক কমেন্টের সম্মুখীন হয়েছেন।

আরও পড়তে পারেন :

এবার দেশি গার্লের সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে যান বিয়ার

‘তারকাদের গোপন জীবন নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে প্রশ্ন আমিরের

জুলাই মাসে মুক্তি পাওয়া ছবিগুলো কেমন লাভ করল?

পুরুষের পোশাকেই চমকপ্রদ স্বস্তিকা মুখোপাধ্যায়

ছুটি কাটিয়ে দেশে ফিরলেন বিরুষ্কা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন