ওয়েবডেস্ক: মেয়ের ‘ডিয়ার জিন্দেগি’ যে হুবহু ছবির মতোই হয়ে গেল!

alia bhatt

ব্যাপারটা কিন্তু সে রকম জায়গাতেই এসে ঠেকছে। দেখুন না, ওই ছবিতে যে চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া, ঠিক সে রকম করেই পর পর তিনি প্রেমে পড়ছেন এবং বেরিয়ে আসছেন। কোনো সম্পর্কই বেশি দিন থিতু হচ্ছে না তাঁর জীবনে।

ranbir kapoor

তা, এরকম একটা খবর তৈরি হচ্ছিল না যে রণবীর কাপুরকে বিয়ে করতে চাইছেন আলিয়া? যার ধাপ পেরোতে নায়কের পরিবারের সঙ্গেও মেলামেশা শুরু করে দিয়েছিলেন মেয়ে?

kavin mittal

আরও পড়ুন: রণবীরকে বিয়ের কথা ভিডিওয় জানালেন আলিয়া, অখুশি বলিউড কেন বারণ করছে তাঁকে?

করেছিলেন তো বটেই! কিন্তু বলিউড এবং রণবীরের ঘনিষ্ঠ বন্ধুরাই যা ভয় দেখাল, তার পর আর বোধহয় সেই সম্পর্কে এগোতে সাহস পাচ্ছেন না আলিয়া। তাই কি তিনি এ বার ডেট করতে শুরু করলেন হাইক মেসেঞ্জারের মালিক কোটিপতি কেভিন মিত্তলকে?

alia bhatt

কেভিনের আরও একটা জোরদার পরিচয় কিন্তু আছে। তাঁর বাবা সুনীল মিত্তল এয়ারটেল সংস্থার প্রতিষ্ঠাতা এবং হর্তাকর্তাও বটে! সেই জন্যই কি বলিউডের নায়িকা বিয়ের রীতি মেনে উদ্যোগপতি পাত্রে জীবন সঁপতে চাইছেন আলিয়া? হাজার হোক, বলিউড তো কাউকেই কেরিয়ারের নিশ্চয়তা দেয় না। সেই জন্যই কি রণবীরকে ছেড়ে এমন সুপাত্র নির্বাচন?

kavin mittal

জানা গিয়েছে, কেভিনের সঙ্গে আলিয়ার প্রথম দেখা হয় ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে, গত বছরের অক্টোবর মাসে। তার পর যোগাযোগ গাঢ় না হলেও কেভিন তাঁর তরফ থেকে আলিয়ার মনে জায়গা করে নেওয়ার সুতো ছাড়তে থাকেন একটু একটু করে। যা দেখা যাচ্ছে, তাতে কাজও হয়েছে। আলিয়া কেভিনকে সময় দিচ্ছেন। রণবীরের সব মেয়েকেই ছেড়ে দেওয়ার স্বভাবে ভয় পেয়ে আলিয়া একবার এঁকে বাজিয়ে দেখতে চাইছেন বলেই খবর!

alia bhatt

তা হলে কি এ বার কোটিপতির সুতো গোটানোর পালা? যাতে আলিয়া তাঁকে ছেড়ে অন্য কারও কথা ভাবতে না পারেন?

kavin mittal

হতেই পারে! ‘প্যাশন নেভার ফেলস’ যাঁর জীবনের মূল মন্ত্র, তিনি তো ভালোই জানেন খেলাটা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন