ওয়েবডেস্ক: খুব বেশি দিন আগেরও ঘটনা নয়, এই তো গত মাসের শেষের দিকেই! সে সময়ে এক কথোপকথনে আলিয়া ভাটের সঙ্গে ২০১৯ সালের শেষের দিকে তাঁর বিয়ের কথাটা সাফ অস্বীকার করেছিলেন রণবীর কাপুর। স্পষ্টাস্পষ্টি জানিয়ে দিয়েছিলেন- এখনই বিয়েতে তাঁর ঘোর আপত্তি! “সবাই বিয়ের জন্য জোর দিচ্ছেন ঠিকই! কিন্তু ও ভাবে কিছু হয় না! আমি বলছি শুনুন- বিয়ে নিয়ে যা শুনছেন, তা ঠিক নয়! আমি এখনই বিয়ের জন্যে একেবারেই তৈরি নই”, উল্টো সুর গেয়েছিলেন নায়ক সবার সামনেই, এক সাংবাদিক বৈঠকে!

that color💚💐 – #aliabhatt #aliaabhatt #ranbirkapoor

A post shared by Alia Bhatt ✨ (@aliabhattfanbase) on

খুব স্বাভাবিক ভাবেই আলিয়া ভাটের প্রেমিকের এই মন্তব্যটা ভালো লাগার কথা নয়! ফলে যখন নিজের বাড়িতে একটা পার্টি দেন রণবীর, তাও এই মন্তব্যের দিন দুয়েকের মাথাতেই, নায়িকা সেখানে যাননি! কী কী হয়েছিল সেই পার্টিতে আলিয়ার উপস্থিতি ছাড়াই, তা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: রণবীরের বিয়েতে আপত্তি, রেগে গিয়ে তাঁর বাড়ির পার্টিতে এলেন না আলিয়া

Back where she belongs! @aliaabhatt on sets of #brahmāstra

A post shared by Dharma Productions (@dharmamovies) on

যাই হোক, আপাতত যা দেখা যাচ্ছে, ঝগড়াটা মিটে গিয়েছে! রণবীরের সঙ্গে বুলগেরিয়ায় অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটেও ফিরে গিয়েছেন নায়িকা। কী ভাবে প্রেমিকাকে শান্ত করলেন রণবীর, সে তাঁর ব্যাপার! কিন্তু চাউর হওয়া খবর আর তার সঙ্গের ছবিতে আলিয়ার যে হাসি দেখা যাচ্ছে, তা অনেক কিছুই জানিয়ে দিচ্ছে! ফলে ছবির প্রযোজনা সংস্থা প্রেমিককে টেক্সট করার মুহূর্তে আলিয়ার ছবি তুলে যা লিখেছে, তা খুবই ন্যায্য কথা- ‘ব্যাক হোয়ের শি বিলংস’! আপনার কী মনে হয় বলুন তো, কার কাছে ফিরলেন আলিয়া- রণবীর না ছবির কাছে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন