ওয়েবডেস্ক: তা হলে কি গুজবটাই সত্যি? মানে, ওই যে একবার শোনা গিয়েছিল না, আলিয়া ভাটের সঙ্গে বেড়েই চলা মধুর সম্পর্কের জেরে নায়কের সঙ্গে রীতি মতো ঝগড়া হয়ে গিয়েছিল তাঁর বান্ধবী নাতাশা দালালের? সে সময়ে কানে এসেছিল- আলিয়া শুধুই সহকর্মী নন বরুণের জীবনে, তিনি আরও বেশি কিছু- এমন অভিযোগও তুলেছিলেন নাতাশা। যাই হোক, সে সবের পরে এখন ঠিক কোন জায়গায় এসে ঠেকেছে আলিয়া আর বরুণের সম্পর্ক? ‘আশিকি’ সিরিজের তিন নম্বর ছবিতে তো অভিনয়ের কথা আছে দুজনের, কিন্তু ব্যক্তিগত জীবনে এখন ঠিক কোন পর্যায়ে রয়েছেন তাঁরা?

আরও পড়ুন: রণবীরের সঙ্গে সম্পর্ক আছে জেনেও বরুণ বিরক্ত করতে ছাড়ছে না, বিস্ফোরক আলিয়া!

বলিউড বলছে, যে রসায়ন পর্দায় দেখা যায় আলিয়া আর বরুণের মধ্যে, তা শুধুই অভিনয় নয়। এক সময়ে প্রেমের দিকেই এগোচ্ছিলেন তাঁরা। এমনকি, যে সময়টায় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল আলিয়ার, সে সময়ে নায়িকাকে একটু বেশিই ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল বরুণের সঙ্গে। বরুণও সে সময়ের এক বিবৃতিতে জানিয়েছিলেন আকারে-ইঙ্গিতে- শেষ পর্যন্ত নাতাশার সঙ্গে তাঁর বিয়ে নাও হতে পারে! কিন্তু আলিয়া রণবীর কাপুরকে মন দেওয়ায় বরুণের মন ভেঙেছে। ফলে, জুটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে তিনি আলিয়ার সঙ্গে অভিনয়ে আপত্তি না করলেও তাঁদের ব্যক্তিগত যোগাযোগের দিকটা নিয়ে কথা উঠলেই আপত্তি করেন! যা ধরা পড়েছে সাম্প্রতিক এক কথোপকথনেও।

“আমি আর যাঁর কাছ থেকেই হোক, আলিয়ার কাছ থেকে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনো উপদেশ নিতে চাই না। আলিয়া সহকর্মী মাত্র, ওঁর সঙ্গে এ সব নিয়ে কথা বলতে যাবই বা কেন! আমরা শুধু কাজের ব্যাপারেই কথা বলি, আর কিছু নিয়ে নয়”, দাবি বরুণের। কী বুঝছেন বলুন তো তা হলে? এক সময়ের বন্ধুকে সহকর্মী বলে কী প্রমাণ করতে চাইছেন নায়ক?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন