ওয়েবডেস্ক: এই বন্ধুত্ব কোনো দিন ভাঙবে না! হ্যাঁ, প্রেমিকের সঙ্গে ছাড়াছাড়ি হতেই পারে! তখন বন্ধুদেরই একজন লুফে নিতে পারেন অন্যের প্রাক্তনকে! কিন্তু নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হবে না!

katrina kaif and alia bhatt

যা দেখা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ আর আলিয়া ভাটের মধ্যে সম্পর্কের সমীকরণটা এসে দাঁড়িয়েছে ঠিক এই জায়গায়! মাসখানেক আগে খবর এসেছিল- রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে তাঁকে কিছুই জানাননি বলে না কি প্রিয় বান্ধবী আলিয়া ভাটের উপরে বেজায় খাপ্পা হয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ! এখন দেখা যাচ্ছে, তিনিও দিব্যি সময় কাটাচ্ছেন আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে!

নেটদুনিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ক্যাটরিনার শরীরচর্চার ভিডিও! অনেক দিন থেকেই দু’জনে ভালো বন্ধু, অতএব একসঙ্গে ঘাম তো ঝরাতেই পারেন‍! যদিও সেই ভিডিওয় শুধুই সিদ্ধার্থ নেই ক্যাটরিনার সঙ্গে, তাঁদের রেফারি হিসাবে রয়েছেন আদিত্য রায় কাপুরও! উপরের ভিডিওয় দেখে নিতে পারেন ব্যাপারটা!

alia bhatt and ranbir kapoor

অন্য দিকে, আলিয়া ভাটের যে রণবীর কাপুরের সঙ্গে চলছে প্রাণের খেলা, সে আর নতুন কোনো বিষয় নয়। নায়িকার জন্মদিনে রণবীরের মা নীতু কাপুরের বুলগেরিয়া উড়ে যাওয়া এবং ঘটা করে ইন্সটাগ্রামে ছবি দেওয়াতেই বিড়াল বেরিয়ে পড়েছে ঝুলি থেকে! তা ছাড়া, নিজের মুখেই তো বলছেন আলিয়া- তিনি রণবীরের প্রতি ভীষণ ভাবেই মুগ্ধ!

katrina kaif and alia bhatt

কিন্তু এই একে অন্যের প্রাক্তনের সঙ্গে সময় কাটানো নিয়ে যা দেখা যাচ্ছে, অন্তত আলিয়া ভাট মোটেই বিব্রত নন! সাফ জানিয়েছেন নায়িকা সাম্প্রতিক এক সাক্ষাৎকারে- বলিউডে তাঁর বেস্ট ফ্রেন্ড বলতে রয়েছেন কেবল একজনই! আর তিনি ক্যাটরিনা কাইফ ছাড়া আর কেউই নন!

katrina kaif and alia bhatt

“ক্যাটরিনা আর আমার বন্ধুত্ব অনেক দিনের! আর সেটা খুব স্বাভাবিক ভাবে গড়ে উঠেছে! কাউকে এর জন্য কোনো চেষ্টা করতে হয়নি। আমার যখন খারাপ সময় যায়, তখন একমাত্র পাশে থাকে ক্যাটরিনাই! তেমনই ক্যাটরিনার খারাপ সময়ে আমি থাকি ওর পাশে! এর ব্যতিক্রম আজ পর্যন্ত হয়নি, হবেও না”, বলছেন আলিয়া!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here