ওয়েবডেস্ক: তা হলে কি এই কথাটাই সত্যি- বিয়ের পরে কাপুর পরিবারের বউমারা আর মুখ দেখাতে পারেন না রুপোলি পর্দায়?

karishma kapoor

এই প্রশ্নটা মাস কয়েক আগেই যখন এক সাংবাদিক বৈঠকে করা হয়েছিল করিশ্মা কাপুরকে, ঝাঁঝিয়ে উঠেছিলেন নায়িকা! “ওটা নিজস্ব ব্যাপার, এ নিয়ে আমাদের পরিবার কাউকে বাধ্য করে না! আমার মা, কাকিমা- তাঁরা বিয়ের পরে কাজ করতে চাননি, সেটা তাঁদের সিদ্ধান্ত! অন্য দিকে আমার ঠাকুমারা, শাম্মি কাপুরের স্ত্রী গীতা বালি তো বিয়ের পরেও কাজ করেছেন! শশী কাপুরের স্ত্রী জেনিফার কেন্ডালও তো অভিনয় ছাড়েননি”, দাবি করিশ্মার!

ranbir kapoor

কিন্তু বলিউড পুরো উল্টো সুর গাইছে। বলছে, তার পরের প্রজন্ম থেকেই, মানে ঋষি কাপুর, রণধীর কাপুরের সময় থেকে পরিবারের বউমারা আর অভিনয়ে আসার সুযোগ পান না! যা রণবীর কাপুরের স্ত্রীর ক্ষেত্রেও প্রযোজ্য হতে পারে!

deepika padukone and ranbir kapoor

কেন না, যখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর, তখন ব্যাপারটা সে দিকেই যাচ্ছিল। দীপিকা নিজেই জানিয়েছেন পুরনো সাক্ষাৎকারে, রণবীরকে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি! পাশাপাশি, প্রস্তুতি নিচ্ছিলেন, অভিনয় জগৎ থেকে একেবারেই সরে আসার! পরিণামে সম্পর্ক ভাঙার পরে নায়িকার হাতে কোনো কাজ ছিল না! যা সব মিলিয়ে তাঁকে ঠেলে দিয়েছিল অবসাদের দিকে!

katrina kaif and ranbir kapoor

আবার, এই একই ব্যাপার হয়েছিল ক্যাটরিনা কাইফের সঙ্গেও। যখন রণবীর কাপুরকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি, তখন তিনিও আর হাতে ছবি নিচ্ছিলেন না! শেষ ছবি বলতে ছিল কেবল ‘জগ্গা জাসুস’, তাও সেটা রণবীরেরই প্রযোজনা সংস্থার বলে! এর পর ক্যাটরিনার কেরিয়ার ফের চাঙ্গা হয় সলমন খানের হাত ধরে!

alia bhatt

দেখা গেল, সেই জায়গাতেই এ বার এসে দাঁড়িয়েছেন আলিয়া ভাটও! বিয়ের পরে যে তিনি অভিনয় ছেড়েই দেবেন, এটা সরাসরি একবারও বলছেন না! কিন্তু যা বলছেন, তাও খুব একটা সুবিধের নয়!‍

alia bhatt

“বিয়ে করলে আমার কেরিয়ার বলে কিছু থাকবে না, ও সব নিয়ে আমি ভাবি না! বিয়েটাকেই প্রাধান্য দেবো এ ব্যাপারে”, সম্প্রতি কবুল করেছেন নায়িকা!

alia bhatt and ranbir kapoor

চিন্তার কথা, নয় কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here