ওয়েবডেস্ক: নেপোটিজম! স্বজনপোষণের এই ইংরেজি প্রতিশব্দটা যখন কঙ্গনা রানাউত বিতর্ক তুলে ব্যবহার করেছিলেন, তখন করণ জোহর বিদ্রুপ করে জানিয়েছিলেন- বলিউড তো দূরের কথা, এ রকম একটা শব্দই যে আছে, সেটা তিনি প্রথম জানলেন! করণের মতোই জানিয়েছিলেন তাঁর বন্ধু করিনা কাপুর খান, বলিউডে স্বজনপোষণ বলে কিছু নেই! উদাহরণ হিসাবে তিনি দেখাতে চেয়েছিলেন রণবীর সিংয়ের কেরিয়ারের কথা। যদিও করণ-শিবিরে প্রথম কাজ করে বিখ্যাত হওয়া আলিয়া ভাট কিন্তু সাম্প্রতিক সাক্ষাৎকারে পুরো উলটো সুর গাইছেন!

A post shared by Alia ✨⭐ (@aliaabhatt) on

আরও পড়ুন: ‘সেক্স গুরু’ আমির, সাধনসঙ্গিনী আলিয়া, কী তুলে ধরছে বলিউডের সব চেয়ে সাহসী ছবি?

“বলিউডের স্বজনপোষণ নীতির প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার কোনো মানে হয় না, কেন না সেটা খুব বেশি করেই আছে! এটা আমি হালফিলে উপলব্ধি করেছি! আসলে বিষয়টা স্পর্শকাতর, কেন না, যাঁরা এর শিকার হয়ে কাজ পান না, তাঁদের তো খারাপ লাগার জায়গা থাকেই:, সাফ জানাচ্ছেন নায়িকা। পাশাপাশি জানাচ্ছেন, আমি নিজেও যদি বিখ্যাত কারও মেয়ে না হয়ে উল্টো দিকে থাকতাম, বলিউডে অভিনয়ের কেরিয়ার নিয়ে আমায় নিরাশ হতে হতো!”

তবে শুধু স্বজনপোষণ যে কেরিয়ার গড়ে দেয় না, সঙ্গে প্রতিভাটাও দরকার, সেটাও বলতে ছাড়েননি আলিয়া। কিন্তু বলিউড ভালোই চমকেছে তাঁর বক্তব্যে। এতটা সরাসরি যে মুখ খুলবেন তিনি, তা কি আদৌ ভাবতে পেরেছিলেন কেউ?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here