চমকে দেবে জীবন বিপন্ন করে আলিয়ার গুপ্তচরবৃত্তি, দেখুন ‘রাজি’-র নতুন ভিডিও

ওয়েবডেস্ক: এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। হরিন্দর সিক্কার ‘কলিং শেহমত’ নামের বই নিয়ে রাজি যে ছবি বানিয়েছেন পরিচালক মেঘনা গুলজার, তা না কি পাকিস্তানে দেখানো হবে না। কেন না, নায়িকা আলিয়া ভাটের চরিত্রটা ছবিতে এক গুপ্তচরের। পাকিস্তানে বিয়ের পর যে ভারতের হয়ে কাজ করে! এখন পাকিস্তান যে ভারতের দেশাত্মবোধক ছবি নিজের দেশে দেখাতে দেবে না, তাতে আর আশ্চর্য কী!

raazi

কিন্তু শুধু এটুকুতেই বিতর্ক থামছে না। অভিযোগ উঠতে আরম্ভ করেছে- বাস্তবে না কি এমন কিছু হয় না। মানে, মেঘনা ছবিতে যা দেখিয়েছেন, ততটাও কাঁচা ভাবে না কি কাজ করেন না গুপ্তচরেরা!

যাই হোক, ছবি দেখতে যাঁরা ভালোবাসেন, বিশেষ করে মেঘনার, তাঁরা এ সবে পাত্তা দিচ্ছেন না। বরং অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন ছবি মুক্তির দিকে। আর সেই আগ্রহকে আরও একটু উসকে দিতে সম্প্রতি ছবির নির্মাতারা নেটদুনিয়ায় মুক্ত করলেন ছবির টাইটেল ট্র্যাকটাকে। গানটার নামও ‘রাজি’! শঙ্কর, এহসান, লয়ের সুরে যেটা গেয়েছেন অরিজিৎ সিং।

raazi

এর আগে ‘রাজি’ ছবির ‘অ্যায় বতন’ আর ‘দিলবারো’ গান দুটিও বেশ ভালো মতো প্রশংসিত হয়েছিল শ্রোতাদের কাছে। রাজি-ও সেই জায়গাটা ধরে রাখতে পারবে, আশা করাই যায়!

কিন্তু গানের চেয়েও বেশি করে ভিডিওয় চোখ টেনে নিচ্ছে আলিয়া ভাটের গুপ্তচরবৃত্তি। জীবনকে ঝুঁকিতে রেখে যে ভাবে নায়িকা কাজ করে চলেছে দেশের হয়ে, তা মধ্যে মধ্যে জাগিয়ে তুলছে রীতি মতো আতঙ্কও।

বিশ্বাস না হলে নিজেই দেখে নিন ভিডিওয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.