মুম্বই: রবিবার কন্যা সন্তানের জন্ম দিলেন রণবীর ঘরণী। প্রথম এই খবর জানান রণবীর কপূরের (Ranbir Kapoor) দিদি ঋদ্ধিমা কপূর সাহানি। এ দিন মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া ভট্ট (Alia Bhatt)।

জানা গিয়েছে, মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। স্ত্রী ও সদ্যোজাত কন্যার সঙ্গে হাসপাতালেই রয়েছেন বাবা রণবীর কপূরও। সকালেই হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছিল দুজনকে। আলাদা গাড়িতে এসেছিলেন আলিয়া ও রণবীর। শুধু রণবীর নন, হাসপাতালে ছিলেন আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভট্ট এবং ‘বেবি’ কপূরের ঠাকুমা নীতু কপূরও।

প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর-আলিয়া। বিয়ের দেড় মাসে মাথাতেই গর্ভাবস্থার খবর প্রকাশ্যে এনেছিলেন আলিয়া। মা হতে চলার সুখবর শেয়ার করে আলিয়া লিখেছিলেন, “আওয়ার বেবি … কামিং সুন”। আর এ দিন এখন খুশির জোয়ার কপূর-ভট্ট পরিবারে।

এ দিন সন্তানের জন্মের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা, “আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। এখন আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় বাবা-মা”!

আজকের দিনটার জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছিল কপূর আর ভট্ট পরিবার। বিয়ের পাঁচ মাসের মধ্যে পৃথিবীর আলো দেখল রণবীর-আলিয়ার প্রথম সন্তান।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন