ওয়েবডেস্ক: বলিউডে দুর্নাম- জীবনসঙ্গী হিসাবে না কি খুব একটা সুবিধের নন রণবীর কাপুর! সম্পর্কে যখন থাকেন তিনি, তখন তাঁর চেয়ে ভালো প্রেমিক খুঁজে পাওয়া ভার! কিন্তু সেই সম্পর্কই যখন এগোতে থাকে বিয়ের দিকে, একটা দোটানা তৈরি হয় নায়কের মনে। এবং এক সময়ে সম্পর্ক ভেঙে বেরিয়েও আসেন তিনি। উদাহরণ হিসেবে বলিউড সামনে রাখতে চায় দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফ- রণবীরের এই দুই প্রাক্তনের কথা! দুজনের সঙ্গেই যে ঠিক এই একই ব্যাপার হয়েছিল!

আরও পড়ুন: ১৭-য় প্রথম চুমু, ১৮-য় প্রথম ব্রেক আপ, ভিডিওয় আলিয়ার জবানবন্দি, প্রথম ক্রাশও রণবীর নন!

 

View this post on Instagram

 

prep vibes 🌈

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

ও দিকে, বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গেও প্রায় এমনই করতে গিয়েছিলেন নায়ক। খবর, ২০১৯ সালের শেষের দিকেই বিয়ে করে নিচ্ছেন তাঁরা। কিন্তু নায়কের দোটানা আর যায় না! “সবাই বিয়ের জন্য জোর দিচ্ছেন ঠিকই! কিন্তু ও ভাবে কিছু হয় না! আমি বলছি শুনুন- বিয়ে নিয়ে যা শুনছেন, তা ঠিক নয়! আমি এখনই বিয়ের জন্যে একেবারেই তৈরি নই”, উল্টো সুর গেয়েছিলেন নায়ক সবার সামনেই, এক সাংবাদিক বৈঠকে!

 

View this post on Instagram

 

It means no worries, for the rest of your dayssss…hakuna matata 🌞💃

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

এই নিয়ে আলিয়ার সঙ্গে তাঁর ঝগড়া, পরে মিটমাট হয়ে গেলেও বলিউড বলছে- বুদ্ধিমতী আলিয়া সমস্যাটা বুঝতে পেরে হালফিলে না কি একদম মায়ের মতো আগলে রাখছেন বয়ফ্রেন্ডকে। এমনকি, বিয়ে ব্যাপারটা যে দুশ্চিন্তার কিছু নয়, সে কথা ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটের এক মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে আপলোড করে লিখেও দিয়েছেন রণবীরের উদ্দেশে- “এর মানে দুশ্চিন্তাহীনতা, জীবনের বাকি দিনগুলোর জন্য!” কী মনে হচ্ছে বলুন তো নায়কের মুখ দেখে- কাউন্সেলিংয়ে কাজ হচ্ছে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন