ওয়েবডেস্ক: তা, খুব সত্যি বলতে কী, বিয়ের কথা তো অনেক দিন ধরেই উঠেছিল! তার সঙ্গে জুড়ে গিয়েছিল আলিয়া ভাটের আসন্ন মাতৃত্বের খবরও!

alia bhatt

এ ক্ষেত্রে অবশ্য কাউকে দোষ দেওয়া যায় না। নায়িকার বক্তব্যই তৈরি করেছিল এমন জল্পনা আর কল্পনার কারণ! “কোনো দিন আমার সন্তানের নাম কী হবে, সেই নিয়ে কিছু ভাবিনি। তবে এই দিন কয়েক হল সেই ভাবনাটা মাথায় ঢুকেছে। ভেবে ফেলেছিও খান তিন, চারেক নাম! তার মধ্যে থেকে এ বার বেছে নিতে হবে আর কী”, কবুল করছেন নায়িকা! আর জানিয়েছেন, “আমি বিয়ে করতে চাই কেবল সন্তানের স্বার্থেই। সবাই ভাবছেন, আমি তিরিশের আগে বিয়ে করব না। কিন্তু আমি বলছি- তার ঢের আগেই বিয়ে করব”, এ সব বলে হইচই ফেলে দিয়েছিলেন আলিয়া।

ranbir kapoor

কিন্তু শোরগোল তার চেয়েও বেশি হল, যখন সম্প্রতি ভায়া সোশ্যাল মিডিয়া আলিয়াকে বিয়ের প্রস্তাব দিলেন রণবীর কাপুর। সম্প্রতি তিনি ফক্স স্টার স্টুডিওর টুইটার হ্যান্ডেল থেকে চ্যাট করতে বসেছিলেন ভক্তদের সঙ্গে, উদ্দেশ্য মুক্তির আগে নতুন ছবি ‘সঞ্জু’-র প্রচারটা সেরে নেওয়া! সেখানেই হঠাৎ করে লিখলেন নায়ক- “উইল ইউ ম্যারি মি?” বোঝাই যাচ্ছে, অন্য কাউকে উদ্দেশ্য করে এটা লিখবেন না রণবীর। তা হলে এ রকম একটা টুইটের মানেটা কী? নিশ্চয়ই সেটা আলিয়ার উদ্দেশেই লেখা, নয় কি?

ranbir kapoor

আর এর ঠিক পরেই ফের বিয়ের কথায় ফিরে এসেছেন নায়ক। এক ভক্ত যখন জানতে চেয়েছেন যে তিনি কবে বিয়ে করবেন, তার উত্তরে রণবীর লিখেছেন- “আশা করছি তাড়াতাড়িই!” কিন্তু তাড়াতাড়িটা কেন, সে বিষয়ে একটা প্রশ্ন দেখা দিয়েছে বলিউডের অন্দরমহলে। সবাই বলছেন, আলিয়া মা হতে চলেছেন বলেই বিয়ের বন্দোবস্ত শুরু হয়েছে!

ranbir kapoor

কিন্তু সে জল্পনাকে এক ধাক্কায় অনেকটা দূরে পাঠিয়ে দিলেন আলিয়া আর রণবীর। কেন না, ঘনিষ্ঠ এক বন্ধু মারফত তাঁরা ঘোষণা করে দিয়েছেন বিয়ের সালটা। জানা গিয়েছে, ২০২০ সালের শুরুতেই গাঁটছড়া বেঁধে ফেলবেন তাঁরা। তার আগে মিটিয়ে নেবেন সবকটা ছবির কাজ দুজনেই। এবং বিয়ে সেরেই রওনা দেবেন বেশ লম্বা একটা মধুচন্দ্রিমায়।

alia bhatt and ranbir kapoor

নায়ক-নায়িকাকে এ বার তা হলে শুভেচ্ছা জানাবেন না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here