ওয়েবডেস্ক: গভীর প্রেমে পড়েছেন আলিয়া ভাট! সাক্ষাৎকারটা প্রকাশিত হওয়ার পর থেকে এ কথাই বলাবলি করছে বলিউড!

হয়েছে কী, নায়িকা সম্প্রতি মুখ খুলেছেন তাঁর হবু স্বামী রণবীর কাপুর এবং কাপুর পরিবারের সদস্যদের নিয়ে! স্বাভাবিক ভাবেই শাশুড়ি নীতু কাপুর এবং শ্বশুর ঋষি কাপুরের প্রশংসা করেছেন তিনি, যা হিসেবের মধ্যেই পড়ে!

আরও পড়ুন: মনে আঘাত দেওয়ার জন্য কঙ্গনা রানাউতের কাছে ক্ষমা চাইবেন, জানালেন আলিয়া ভাট

“নীতুর মতো মানুষ আর হয় না! এতটাই সহজ ভাবে মেশেন উনি যে আমি ওঁকে নির্দ্বিধায় বন্ধু বলতে পারি! আমার ধারণা, জীবনের প্রতি নির্ভার থাকার অনুপ্রেরণাটা রণবীর ওর মায়ের কাছ থেকেই পেয়েছে”, বলছেন আলিয়া!

ঋষি কাপুর সম্পর্কেও কথা ঘুরেছে মোটামুটি ধরাবাঁধা গতেই! “ওঁর রসবোধের তারিফ না করে আপনি থাকতে পারবেন না! সর্বোপরি, ওঁর মতো অনন্য ব্যক্তিত্ব আমি দু’টি দেখিনি! যে কারণে ঋষি কাপুর আরেকটা হওয়া সম্ভবই নয়”, দাবি করেছেন নায়িকা!

 

View this post on Instagram

 

This pic makes me feel so warm 🍪 Coz I realised that AlooBir and Srk were given a seat next to the CM of Maharashtra! For my girl, for me, it’s a big deal bcoz she fuckin EARNED IT! THAT RESPECT, THIS HONOUR, FAME, POWER, AND UNCONDITIONAL LOVE FROM EVERYONE! ALIA BHATT RIGHTY OWNED IT ON HER MERIT! 🌙💯 I’m just like that child behind them, watching the trio with wonder 😂❤ I observe the littlest things, gestures that may not be pondered or witnessed upon by others but that’s my joy 💛 Just the way Ranbir’s right leg, is inclined towards Alia’s and the comfort they have with each other is super ♥ melting! 😭❤ Haters say I write fanfiction/fancy like captions 😉 So what? Shud I write on your bloody ship?! It’s definitely NOT WORTH MY CLASS 😌 Y’ALL I DOUBT AREN’T EVEN CONNECTED TO YOUR IDOLS THE WAY I / WE ARE! JUST HANDLING A GODDAMNED SHIP ACCOUNT ISNT EVERYTHING! WHAT’S DIFF ABOUT YOU? SHOW THAT BITCH! THAT’S WHAT I CALL UNIQUE IN A CROWD 👏 (last pic reference : snakes applauding us 😉😂) NAMASTE 👊🐍

A post shared by ¦ Rαńbir ✖ Âliα ¦ ❤💍 (@ranbiraliafc) on

এর ঠিক পরেই যখন রণবীরকে নিয়ে কথা বলেছেন, তখন আর আবেগ লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেননি আলিয়া! যা চমকে দিয়েছে বলিউডকে!

“মানুষ তো বটেই, পাশাপাশি রণবীরের মতো অভিনেতাও আমি আর দেখিনি! যখন ও অভিনয় করে, আমি শুধু মুগ্ধ হয়ে ওকেই দেখি! এমনিতে আমার ছবির সংলাপ খুব ভালো মনে থাকে! কিন্তু এমন অনেক বার হয়েছে, এক সঙ্গে সিন আছে, রণবীর নিজের সংলাপটা বলেছে আর আমি কেবল ওকেই দেখে যাচ্ছি, পুরো ভুলে মেরে দিয়েছি নিজের জায়গাটা”, বলছেন আলিয়া!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here