হাসপাতল থেকে সোনোগ্রাফ সেশনের ছবি পোস্ট করে সকলের সঙ্গে সুখবর শেয়ার করেছিলেন মম টু বি আলিয়া। এরপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন তারকা দম্পতি। আসন্ন সিনেমা ‘ডার্লিংস’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া। এ দিন বেবি বাম্প লুকোতে ঢিলেঢালা হলুদ পোশাকে দেখা মিলেছিল নায়িকার।

নিজের ইনস্টা হ্যান্ডেলে উজ্জ্বল হলুদ রং-এর শর্ট ড্রেসে ছবি পোস্ট করেছেন আলিয়া। হালকা মেকআপ আর টাইট করে বাঁধা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছন। এই ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন আলিয়া তাঁর বেবি বাম্প আড়ালে রাখতে চাইছেন। এরপরই পোশাক পরিবর্তন করেন অভিনেত্রী। কালো ফ্লোরাল শারারায় উজ্জ্বল লুকে দেখা মেলে হবু মা আলিয়ার। পাপারাৎজিদের ক্যামেরার উদ্দেশ্যে পোজও দেন আলিয়া। চুল মিড পার্ট করে খোলা রেখেছেন, কানে অক্সিডাইজ দুল এবং কপালে ছোট্ট টিপ পরে দেখা মিলেছে নায়িকার। এই পোশাকেও সফলভাবে নিজের বেবি বাম্প লুকোতে সক্ষম হয়েছেন বলি ডিভা।

খানিকটা রহস্য, কিছুটা কমেডির মিশেলে আলিয়া ভাট প্রযোজিত ডার্লিং-এর টিজার মুক্তির পরই দর্শকের মনে উত্তেজনার পারদকে উর্ধ্বমুখী করেছে। ছবিতে যে একেবারে অন্য রূপে আলিয়াকে দেখা যাবে আর দর্শক থ্রিলারের স্বাদ আস্বাদন করবে সেটা কিন্তু টিজার থেকেই ঠাওর করেছেন দর্শক। আগামী ৫ অগাস্ট মুঠোফোনের পর্দায় দেখা যাবে ডার্লিং আলিয়াকে।

আরও পড়তে পারেন :

ফিটনেসে সবসময় নজর এই টেলি তারকাদের

জন্মদিনেই ভালবাসার মানুষকে বিয়ে করেন মুকেশ কুমার

নিজেকে পর্দায় দেখতে না-পসন্দ অভিনেত্রী দিশা পাটানির

শরীরে নেই কোনও সুতো, গোলাপের পাপড়ি দিয়ে নিজেকে ঢাকলেন উরফি

ছবির ২২ বছর পূর্ণ! ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন