ওয়েবডেস্ক: এই যে কিছু দিন আগে শোনা গিয়েছিল, হাইক মেসেঞ্জারের কোটিপতি মালিক কেভিন মিত্তলের সঙ্গে প্রেম করছেন আলিয়া ভাট? তা হলে জন্মদিনের বিশেষ মুহূর্ত তাঁর সঙ্গে উদযাপন না করে রণবীর কাপুরের সঙ্গে কেন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি?

আসলে, ১৫ মার্চ, যে দিন কি না আলিয়ার জন্মদিন, সেই সময়টা বুলগেরিয়ায় থাকবেন নায়িকা। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ব্রহ্মাস্ত্র ছবির শুটিং চলবে সেখানে। সেই ছবির নায়ক যে হেতু রণবীর কাপুর, সেই জন্য আলিয়ার জন্মদিনটা কাটবে তাঁর সঙ্গে শট দিয়েই!

alia bhatt

“জন্মদিনে বিশেষ কিছু পরিকল্পনা নেই। ও দিন বুলগেরিয়ায় থাকব, শুটিং করব। কাজের মধ্যেই কাটবে। বন্ধু বলতে থাকবে অয়ন আর রণবীর”, জানিয়েছেন নায়িকা।

ranbir kapoor

তবে জানা গিয়েছে, পরিচালক নায়িকার জীবনের এই বিশেষ দিনটিকে শুধুই কাজ করিয়ে মাটি করাতে চান না। তাই ছবির নির্মাতাদের তরফে আলিয়ার জন্য একটা বিশেষ কিছু করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

যদিও ছবির প্রযোজক করণ জোহর সেই উদযাপনে অংশ নিতে পারবেন না। কেন না ১৮ মার্চ আবার তাঁর মা হিরু জোহরের ৭৮ তম জন্মদিন। ফলে, বেশ বড়োসড়ো একটা পার্টি দিতে চলেছেন করণ, তেমনটাই জানা গিয়েছে। সেই পার্টির তদারকিতেই সময় কাটবে তাঁর, ফলে বুলগেরিয়ায় আলিয়ার জন্মদিনে আর থাকা হয়ে উঠবে না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here