ওয়েবডেস্ক: প্রথমে তিনি স্বীকার করতেই চাইছিলেন না সম্পর্কটার কথা। জানিয়েছিলেন, পাঁচকান করা হয় না বলেই সম্পর্কটাকে ব্যক্তিগত বলা হয় এবং তিনি সেটাকে সেই স্তরেই রেখে দিতে চান!

alia bhatt and ranbir kapoor

কিন্তু এ বার যখন রণবীর কাপুর নিজেই স্বীকার করে নিয়েছেন যে আলিয়া ভাটের প্রতি তাঁর একটা ছেলেমানুষের মতো অদম্য আকর্ষণ রয়েছে, তখন আর চুপ করে থাকছেন না আলিয়া। জানাচ্ছেন, রণবীরকে কেন তাঁর ভালো লাগে, তাঁর চোখের দিকে তাকিয়ে ঠিক কী দেখতে পান তিনি!

alia bhatt and ranbir kapoor

“রণবীর খুবই সোজাসাপটা এক মানুষ! ওর চরিত্রের সততা চোখের দিকে তাকালে আমি স্পষ্ট দেখতে পাই! আর সেটাই আমার সব চেয়ে ভালো লাগে! কী বলছেন? রণবীরের চরিত্রের কোন দিকটা আমি পছন্দ করি না? এমন কিছুই নেই রণবীরের মধ্যে যা আমি পছন্দ করি না! বা বলা ভালো, আমি ওর সব কিছুই পছন্দ করি”, স্বীকারোক্তি নায়িকার!

alia bhatt and ranbir kapoor

শুধু তাই নয়, নায়িকা জানাতে কসুর করছেন না যে তিনি অনাগত সন্তানদের নামও ঠিক করে ফেলেছেন। কোনো দিন আমার সন্তানের নাম কী হবে, সেই নিয়ে কিছু ভাবিনি। তবে এই দিন কয়েক হল সেই ভাবনাটা মাথায় ঢুকেছে। ভেবে ফেলেছিও খান তিন, চারেক নাম! তার মধ্যে থেকে এ বার বেছে নিতে হবে আর কী”, কবুল করছেন নায়িকা!

সেই সব পর্ব পেরিয়ে এসে এ বার বলিউডে হইচই ফেলল আলিয়ার আরেক বিস্ফোরক স্বীকারোক্তি। এটা যদিও ২০১৪ সালের ঘটনা। সেই সময়ে কফি উইথ করণট-এ যখন তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, বলিউডের কোন নায়কের সঙ্গে উত্তেজক যৌনদৃশ্যে অভিনয় করতে চান, আলিয়া একটুও না ভেবে বলেছিলেন- ‘রণবীর কাপুর’!

বলিউড বলছে, সে পর্ব পেরিয়ে এসেই খুব সম্ভবত সন্তানদের নাম নিয়ে ভাবছেন আলিয়া!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here