করাচিতে গান গাইতে গিয়ে ভারতে নিষিদ্ধ হলেন বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং!

0

ওয়েবডেস্ক: পাকিস্তানের একটি বিয়েবাড়িতে গান গাইতে গিয়েছিলেন বলিউড গায়ক মিকা সিং। তবে করাচি শহরে গিয়ে ওই অনুষ্ঠানে তাঁর যোগ দেওয়ার বিষয়টিকে ভালো চোখে নিল না অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসিডব্লিওউএ)। এই সংগঠনের একটি সূত্র জানাচ্ছে, ‘শাস্তি’ হিসাবে মিকা সিংকে মঙ্গলবার নিষিদ্ধ করা হয়েছে।

এআইসিডব্লিওউএ-র জারি করা একটি বিবৃতিতে সংগঠনের সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্ত জানিয়েছেন, “এআইসিডব্লুএ তাঁর (মিকার) সমস্ত চিত্র প্রযোজক সংস্থা, সঙ্গীত পরিবেশনা সংস্থা, এবং অনলাইন সঙ্গীত পরিবেশনা সংস্থার সঙ্গে কোনো রকম ভাবে যুক্ত হওয়ার বিরুদ্ধে বয়কট ঘোষণা করছে।”

জানা গিয়েছে, গত ৮ আগস্ট করাচিতে পাক অনুরাগীর বিয়ের অনুষ্ঠানে গান গাইতে যান মিকা। সেখানেই উপস্থিত কিছু ব্যক্তির সোশ্যাল মিডিয়ায় মিকার পারফরম্যান্সের ভিডিও আপলোড করেন। দু’দেশের সম্পর্কে এই অস্থির পরিস্থিতিতে মিকার সেই ভিডিও ছড়িয়ে পড়তে আর বেশি সময় লাগেনি। উপস্থিত ছিলেন প্রাক্তন পাকিস্তানি রাষ্ট্রপতি পারভেজ মুশারফ। ওই খবর ছড়িয়ে পড়তেই একাংশের রোষে পড়েন মিকা।

View this post on Instagram

Good morning:) have a great day..

A post shared by Mika Singh (@mikasingh) on

অন্য দিকে জম্মু ও কাশ্মীর থেকে ভারতের ৩৭০ ধারা প্রত্যাহারের পর ভারতের সঙ্গে সমস্ত রকম কূটনৈতিক এবং বাণিজ্যিক সম্পর্ক মুলতুবি ঘোষণা করেছে পাকিস্তান। সেই জায়গায় দাঁড়িয়ে কী ভাবে এক ভারতীয় শিল্পী সে দেশে গিয়ে অনুষ্ঠান করলেন, সে বিষয়েও প্রশ্ন তুলছে পাকিস্তান পিপলস পার্টির বিরোধী নেতা সইদ খুরশিদ শাহ। তিনি এ ব্যাপারে পাক সরকারকে ভর্ৎসনাও করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.