ওয়েবডেস্ক: বলিউড অনেক দিন ধরেই বলাবলি করছে, বাগদান থেকে বিয়ে পর্যন্ত সব কিছু মিলিয়ে একটা ট্রেন্ড তৈরি করে ফেলেছেন অনুষ্কা শর্মা আর বিরা‌ট কোহলি! ফলে, সোনম কে আহুজার বিয়ে নিয়ে ততটাও হইচই হয়নি, যতটা হয়েছিল বিরুষ্কাকে নিয়ে! বা বলাই যায়, তেমন হইচই দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের হবু বিয়ে নিয়েও হচ্ছে না!

virushka

সেই জন্যই কি বড়ো ছেলে আকাশ অম্বানির সঙ্গে শ্লোকা মেহতার বাগদানের পার্টিটায় ধরে ধরে সব কিছু বিরুষ্কাদের মতো করেই করলেন নীতা আর মুকেশ অম্বানি?

বলিউড কিন্তু চমকে গিয়েছে কাণ্ড দেখে! এই নকলনবিশির কথা যদি তুলতেই হয়, তবে সবার প্রথমে আসা যায় অম্বানিদের নতুন বউমার বাগদানের পোশাকের ক্ষেত্রে! মনে আছে তো, নিজের বাগদানে কেমন সুন্দর একটা মেরুন ভেলভেটের শাড়ি পরেছিলেন অনুষ্কা?

সেই শাড়ি তাঁর জন্য তৈরি করে দিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। এবং জুন মাসে বাগদানের দিন শ্লোকা যে পোশাকটা পরেছিলেন, সেটাও তৈরি করেছেন ওই সব্যসাচীই! তফাতের মধ্যে অনুষ্কারটা শাড়ি আর শ্লোকারটা লেহঙ্গা-চোলি! কিন্তু অনুষ্কা বিয়ের দিন যেমন হালকা গোলাপি রঙের লেহঙ্গা-চোলিতে সেজেছিলেন, খুব আশ্চর্যের ব্যাপার, ওই একই রঙে সাজলেন শ্লোকাও!

এর পর আসা যায় খাওয়া-দাওয়ার ব্যাপারে! মজার ব্যাপার, বিরুষ্কার বিয়ের খাবারের দায়িত্বে ছিলেন সেলেব্রিটি শেফ রীতু ডালমিয়া। সে দিন সব খাবার অতিথিদের সামনেই বানিয়েছিলেন রীতু এবং তাঁর রাঁধুনিদের দল। সেই খাবারে ছিল প্রাচ্য আর পাশ্চাত্যের মেলবন্ধন। যেমন, রাজস্থানের বিকানেরি রুটিতে মোড়া পোরচিনি মাশরুম, পনির কুলচার সঙ্গে স্টাফড রাভিওলি ইত্যাদি প্রভৃতি।

ritu dalmia

ঠিকই ধরেছেন! অম্বানিদের পার্টিতেও খাবার সরবরাহ করেছেন সেই রীতুই! এবং এক কায়দায়! মানে, অতিথিদের সামনে খাবার বানিয়ে দেওয়া, বিশেষ করে গারমেট পিজ্জা! এবং বিরুষ্কার ভোজে যেমন প্রচুর রাজস্থানি খানা ছিল ইতালির খানার যুগলবন্দিতে, তেমনটা ছিল এখানেও। তফাতের মধ্যে রাজস্থানি আর ইতালিয়ান- দুটো আলাদা কাউন্টার করা হয়েছিল ফিউশন না করে! সঙ্গে ছিল অম্বানিদের গোষ্ঠীর কথা মাথায় রেখে গুজরাতি কাউন্টারও!

বলুন, কী বলবেন একে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here