ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে- হাইওয়ে দিয়ে মেয়ের প্রেমের গাড়ি ছুটছে বেশ জোর গতিতেই! এই তো সবে মাস কয়েক হল রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ করতে গিয়ে সময় কাটানোর সুযোগ পেলেন আলিয়া ভাট। সেখান থেকে দেখতে দেখতে শুরু হয়ে গেল তুমুল প্রেম। সদ্য সংবাদমাধ্যমের কাছে যে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন আলিয়া আর রণবীর দুজনেই। সেই স্বীকারোক্তির পরে একটা সপ্তাহও গড়াল না, বলিউডকে আমূল ধাক্কা দিয়ে গেল নায়িকার দ্বিতীয় জবানবন্দি!

alia bhatt and ranbir kapoor

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল আলিয়ার কাছে, এই যে রণবীর তাঁর চেয়ে বয়সে অনেকটাই বড়ো, এতে তাঁর কোনো অসুবিধা হয় না? “বয়সে বড়োদের সঙ্গে থাকতে আমি ছোটো থেকেই অভ্যস্ত। দিদি পূজা ভাট আমার চেয়ে বসে অনেকটা বড়ো। আমার বাবাও আর পাঁচজনের বাবারা যে বয়সের হয়ে থাকেন, তার চেয়ে বড়ো। ফলে, বয়সটা আমায় ভাবায় না। তা ছাড়া, আমার বাড়ির লোক কোনো দিনই আমায় নিজেকে ছোটো ভাবতে শেখায়নি। সব সময় আমি নিজেকে তাঁদের মতোই বড়ো ভেবে এসেছি”, বক্তব্যের প্রথম ভাগে জানিয়েছেন আলিয়া।

আর তার পরে যা জানাচ্ছেন, তাতে চমকে উঠতে হচ্ছে! “তবে কী জানেন, নিজেকে ছোটো না ভাবলেও একটা জিনিস নিয়ে আমি কোনো দিন মাথা ঘামাইনি। কোনো দিন আমার সন্তানের নাম কী হবে, সেই নিয়ে কিছু ভাবিনি। তবে এই দিন কয়েক হল সেই ভাবনাটা মাথায় ঢুকেছে। ভেবে ফেলেছিও খান তিন, চারেক নাম! তার মধ্যে থেকে এ বার বেছে নিতে হবে আর কী”, কবুল করছেন নায়িকা!

alia bhatt and ranbir kapoor

আর সেখান থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডে। এখনও রণবীরের সঙ্গে তাঁর বিয়ের তারিখই পাকা হয়নি আর এর মধ্যেই কি না সন্তানের নাম ঠিক করে ফেললেন নায়িকা! তা হলে কি এ আসন্ন মাতৃত্বের ইঙ্গিত?

deepika padukone

বলিউড শুধু এ ব্যাপারে একটা কথাই ভেবে দেখতে বলছে। এক সাক্ষাৎকারে সম্পর্ক ভাঙার পরেই রণবীর কাপুর সম্পর্কে দীপিকা পাড়ুকোনের উক্তি। কফি উইথ করণ-এ জানিয়েছিলেন তিনি- “রণবীরকে আমার কেবল একটাই জিনিস উপহার দেওয়ার আছে- এক বাক্স নিরোধক”!

এর পর আপনার কী মনে হচ্ছে বলুন তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here