ওয়েবডেস্ক: যাক বাবা! যা দেখা যাচ্ছে, এত দিনে তা হলে মনের মতো বউমা খুঁজে পেয়েছেন নীতু কাপুর!

আসলে ওঁর তো আবার ছেলের কোনো প্রেমিকাকেই পছন্দ হয় না! দীপিকা পাড়ুকোন ওঁর ছেলেকে ঘুমোতে দেন না, ক্যাটরিনা কাইফের পরিবার মেলামেশার যোগ্যই নয়- এমন কত কী তো মিডিয়ার সামনেই বলে বেড়িয়েছেন নীতু!

neetu kapoor and ranbir kapoor

পরিণাম?

আবার কী! একটাও সম্পর্ক টেঁকেনি রণবীর কাপুরের! বর্তমানের এক্স-ফ্যাক্টর দেখ না দেখ পরিণত হয়ে গিয়েছেন শুধুই এক্স-এ!

তবে বলিউড বলছে, এ বার না কি আর কোনো ঝুঁকি নিতে রাজি নন নীতু! তাই যখন রণবীর অনেক দেখে-শুনে মন দিলেন আলিয়া ভাটকে, আর ট্যাঁ-ফোঁ করেননি তিনি!

Evening with some lovely beautiful pple ❤❤❤❤❤❤

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

শুধু তাই নয়, আলিয়ার জন্মদিনের জন্য মুম্বই থেকে বুলগেরিয়া পর্যন্ত এই বয়সেও বিমানযাত্রার ধকল সয়েছেন! শরীর যতই ক্লান্ত হোক, মনের আনন্দ মুখের হাসিতে ফুটিয়ে খচাখচ ছবিও তুলেছেন হবু বউমার সঙ্গে। শুধু তাই নয়, সেগুলো আবার ঘটা করে ইনস্টাগ্রামে দিতেও ছাড়েননি! তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই গল্প হয় এই হবু শাশুড়ি-মা আর বউমার!

যা কি না মাদার্স ডে-তেও হল! মা সোনি রাজদানের সঙ্গে নিজের একটা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন আলিয়া। দেখা গেল, সেই ছবির নীচে গিয়ে নীতু কমেন্ট করেছেন- অও! মানে, কী মিষ্টি না এই হলেও হতে পারে বউমাটা!

Hello beautiful mommy. It’s your day. Today & everyday ✨

A post shared by Alia ✨⭐ (@aliaabhatt) on

তা, বউমাও তেমনই! যেই না দেখলেন হবু শাশুড়িমার কমেন্ট, বুঝতে পারলেন কেন এই খুচরো মন্তব্য! ওঁর নিজের ছেলে তো আর সোশ্যাল মিডিয়ায় নেই, ফলে ওঁর ছবি কেউ দেবেও না! এ দিকে যদি আলিয়া দেন, তবে তো আবার খাল কেটে কুমির আনা! এত যত্ন করে ধরি মাছ না ছুঁই পানি বজায় রাখা তা হলে ভেস্তে যাবে! তাই অনেকগুলো চুমুওয়ালা স্মাইলিই তিনি পাঠিয়ে দিলেন শাশুড়িমার উদ্দেশে!

instagram

সত্যি! নীতুর এই হবু বউমাটা যেমন মনের মতো, তেমন বুদ্ধিমতীও! তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here