ওয়েবডেস্ক: কী কাণ্ড! ক্ষোভ আর কমছেই না বর্ষীয়ান বচ্চনের! তাও আবার টুইটারে ফলোয়ারের সংখ্যা কম বলে!

দিন তিনেক মতো আগেই এ নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিগ বি। “প্রিয় টুইটার ম্যানেজমেন্ট, আপনারা যে কী ভাবে ফলোয়ারের সংখ্যা একই রেখে দেন, তা সত্যিই বিস্ময়ের ব্যাপার! এত পোস্ট করা হচ্ছে, তাও সংখ্যার নড়চড় হচ্ছে না! আমি একের পর এক ছয় হাঁকিয়ে যাচ্ছি, তাও স্কোর বোর্ড কিছুই দেখাচ্ছে না”, বিদ্রুপ করে লিখেছিলেন বিগ বি!

তার পর সদ্য আবার টুইটারে এই নিয়ে অভিযোগ প্রকাশ করলেন নায়ক। “আরে টুইটার জি, এ বার তো আমার ফলোয়ারের সংখ্যা বাড়িয়ে দাও! কত দিন ধরে কত কিছু দিয়ে যাচ্ছি! তা, নম্বর বাড়ানোর জন্য যদি আর কিছু করতে হয়, সেটা স্পষ্ট করে বলুন না”, ফের সরব তিনি!

তা, হবে না-ই বা কেন! ফেব্রুয়ারি মাসেই তো তিনি টুইটারে হাজারেরও উপরে ফলোয়ার হারিয়েছিলেন! পরিণামে শাহরুখ খানের ফলোয়ার সংখ্যা বেড়ে গিয়েছিল তাঁর চেয়ে্! তার পরে ঠিক করেছিলেন তিনি অভিমানে- আর কোনো দিন টুইটারে আসবেনই না! পরে বুঝেছেন, সেটা পেশাদার ব্যাপার হবে না! লোকে হাসবে, ভাববে- তিনি ঈর্ষান্বিত হয়ে পড়েছেন শাহরুখের ফ্যান ফলোয়িং দেখে!

কিন্তু, লোকে কিন্তু হাসাহাসি করছে ঠিকই! সরাসরি বলতে ছাড়ছে না, শাহরুখের সমান ফ্যান ফলোয়িং টুইটারে নিয়ে আসার জন্য ছেলেমানুষি করছেন তিনি! একজন আবার লিখেছেন, “স্যার আপনার আরও একজন ভক্ত কমে গেল, আপনাকে আনফলো করলাম!” আবার আরও এক ধাপ এগিয়ে এক ভক্তের পরামর্শ- বিগ বি বরং এ ব্যাপারে নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলুন! তা হলেই সমস্যার সাধান হবে! প্রধানমন্ত্রী বিজেপি-র লোক লাগিয়ে রাতারাতি বাড়িয়ে দেবেন সংখ্যা!

তা, বচ্চন কি সেটা করবেন? কী মনে হয়, ঠিক কতটা মরিয়া তিনি এ ব্যাপারে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here