Amitabh Bachchan

ওয়েবডেস্ক: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠান থেকে ফেরার পথে খুলে গিয়েছিল তাঁর গাড়ির একটি চাকা। অল্পের জন্য বিরাট দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছিলেন বিগ বি। এমন খবরে বৃহস্পতিবার থেকেই তোলপাড় হয়েছে সারা দেশ। কিন্তু বৃহস্পতিবার রাতে নিজেই টুইট করে নায়ক জানিয়েছেন যে এই দুর্ঘটনার খবরটি ভুয়ো! এমন কোনও অপ্রীতিকর ঘটনার সম্মুখীন তাঁকে হতে হয়নি।

খবর রটেছিল, শহরের একটি ভ্রমণ সংস্থার ভাড়ার মার্সিডিজে চড়ে বিমানবন্দরের দিকে রওনা হয়েছিলেন সিনিয়র বচ্চন। সঙ্গে ছিলেন মন্ত্রী সুব্রত বন্দ্যোপাধ্যায়। গাড়ি যখন ডাফরিন রোডের কাছাকাছি, তখনই ঘটে দুর্ঘটনা। গাড়ির একটি চাকা খুলে যায়। দুর্ঘটনার হাত থেকেও রেহাই পান বিগ বি। তার পর সুব্রত বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করেই তাঁকে পৌঁছতে হয় বিমানবন্দরে। এই খবর সংবাদ সংস্থাকে জানান সচিবালয়ের এক ঊর্ধতন আধিকারিক। এও জানা যায়, ঘটনার জন্য ওই ভ্রমণ সংস্থাকে আইনি নোটিশ দেওয়া হয়েছে।

কিন্তু বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় খবরটি সম্পূর্ণ অস্বীকার করেন অমিতাভ। টুইট করে জানান, “বেশ কিছু শুভার্থী এবং সাংবাদিক বন্ধুদের কাছ থেকে জানতে পারলাম যে এবার কলকাতায় আমি নাকি অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েছি… খবরটা ভুল… এরকম কোনও দুর্ঘটনাই ঘটেনি… আমি বহাল তবিয়তেই আছি!”

স্বাভাবিক ভাবেই বিগ বি-র এই টুইটে স্বস্তি ফিরে পেয়েছে এই শহর। প্রাণ ফিরে এসেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও। শেষ দিনে তাই নতুন করে হইচইয়ে মেতেছেন চলচ্চিত্রমোদীরা।

সাধে কী আর বলে, সব ভাল যার শেষ ভাল!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here