ওয়েবডেস্ক: সময় যে কোথা দিয়ে কেটে যায়, তা দীর্ঘ এক সম্পর্কে থাকতে থাকতে সত্যিই টের পাওয়া যায় না! শুধু স্পষ্ট ভাবে বোঝা যায়, একসঙ্গে কতটা পথ ভালোবাসা আর সহযোগিতায় পেরিয়ে আসা হল!

jaya bachchan and amitabh bachchan

সোমবার জয়া বচ্চন যখন উদযাপন করছেন নিজের সত্তরে পা রাখা, তখন স্ত্রীর জন্মদিনে ঠিক এই কথাগুলোই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অমিতাভ বচ্চন। জানিয়েছেন অকুণ্ঠ ভালোবাসা, ব্যক্ত করেছেন সহযোগিতা ও পাশে থাকার প্রসঙ্গ।

jaya bachchan, abhishek bachchan and shweta bachchan

সেই সূত্র ধরেই নিজের ব্লগে রবিবার রাত বারোটা বেজে যাওয়ার পরে তোলা একটি ছবি পোস্ট করেছেন বিগ বি। সেই ছবিতে দেখা যাচ্ছে দুই ছেলে-মেয়ে, অভিষেক বচ্চন আর শ্বেতা বচ্চনের দমঠাসা আলিঙ্গনের মাঝে হাসি মুখে বসে আছেন জয়া বচ্চন। ছবির সঙ্গে লিখেছেন বিগ বি, “মধ্যরাত হানা দেওয়ার সঙ্গে সঙ্গে শুভেচ্ছা, ফোন আর মিষ্টিমুখের পালা… ভালোবাসা এবং সহাবস্থানের উপহার… এবং ৭০-এ পা দেওয়া মহিলাটিকে স্বাগত জানানো”!

jaya bachchan and amitabh bachchan

বোঝাই যাচ্ছে, জয়ার জন্মদিন নিয়ে বেশ ভালোই হইচই হয়ে থাকে বচ্চন পরিবারে। এবং তা না হওয়ার কোনো কারণও নেই! সঙ্গত কারণেই এই দিনটি স্ত্রীকে উৎসর্গ করে বলছেন নায়ক, “সে একজন স্ত্রী এবং মা… সবাইকে সে সমান ভালোবাসা দেয়… মাঝে মাঝে হাতে লেখা চিরকুটে… কিন্তু এই দিনটার কৃতজ্ঞতা কেবল একসঙ্গে থাকাতেই… শান্ত অথচ অন্তরঙ্গ ভাবে… কেবল মনে করা, জীবনের কতটা পথ আমরা পেরিয়ে এলাম একসঙ্গে”!

jaya bachchan and amitabh bachchan

এর পরে আমাদের আর কী বা বলার থাকতে পারে! শুভ জন্মদিন ছাড়া!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন