”পিঙ্ক ছবিটি আমার কাছে খুব কাছের। একটা মেসেজ আছে এই ছবিতে। আমি মনে করি সকলের এই ছবিটি দেখা উচিত। যদিও দূর্ভাগ্যবশত আমার বাড়ির মহিলারা এখনও এই ছবিটি দেখে উঠতে পারেননি। কারণ সকলেই দেশের বাইরে। কিন্তু অভিষেক এই ছবিটি দেখেছে। এবং ওর ভালোও লেগেছে এই ছবিটি”।

“আমার মনে হয়, বাঙালী পরিচালকেরা ছবি নিয়ে খুব সেনসিবল হন। ছবি নিয়ে তাঁদের চিন্তাভাবনা খুব স্বচ্ছ। তাই অভিনয় করতেও কোনোও অসুবিধে হয়না। ঠিক তেমনই ছবি নিয়ে সুজিতের চিন্তাধারা বেশ প্রখর। ও খুব ভালো পরিচালক।” বুধবার পিঙ্কের প্রচারে শহরে এসে এমনই বললেন বিগ বি অমিতাভ বচ্চন।

 প্রসঙ্গত, অমিতাভ ছাড়াও এদিন হাজির ছিলেন সুজিত সরকার, তাপসী পান্নু এবং অঙ্গদ বেই সহ গোটা ‘পিঙ্ক’ টিম। ছিলেন এই ছবির সঙ্গীত পরিচালক অনুপম রায়ও।

 এদিন সকাল সকাল শহরে পৌঁছন অমিতাভ বচ্চন। এরপর বিকেল বেলা শহরের কোয়েস্ট মলের মাল্টিপ্লেক্সে ছবির স্পেশ্যাল স্ক্রিনিং-এ হাজির হন তাঁরা।

এদিকে তাপসী জানান, ছবির স্ক্রিপ্ট শুনেই এই ছবিতে কাজ করার জন্য তিনি হ্যাঁ করেন। তখনও তিনি জানতেন না ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অমিতাভ বচ্চন রয়েছেন। পরে অবশ্য সেকথা জানতে পেরে প্রবল উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here