ওয়েবডেস্ক: নিজের অসুস্থতার কথা ইরফান খান যখন টুইট করে জানিয়েছিলেন সবাইকে, তার মাসখানেকের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চনও। ইরফানের মতো তিনিও ভক্তদের সেই শারীরিক অসুস্থতার কথা জানানোর জন্য বেছে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকেই। ব্লগ মারফত মিলেছিল বিগ বি-র অসুস্থতার খবর। সে সব পেরিয়ে এসে কি এ বার তিনি ইরফানের শারীরিক অবস্থা নিয়ে আমাদের কিছু জানাচ্ছেন?

piku

বলতেই হচ্ছে, ইরফানকে নিয়ে বিগ বি-র যা কিছু শব্দ ব্যয়, তার পুরোটাই পেশাদারিত্ব মাথায় রেখে। সত্যি বলতে কী, ইরফানের অভিনয় সত্তাকে ভুলে গিয়ে আমরা যাতে শুধু অসুখটা নিয়েই পড়ে না থাকি, তার জন্যই টুইট করেছেন বচ্চন। একটি বিশেষ ভাবে আয়োজিত শো-তে মুক্তির আগেই তিনি দেখে ফেলেছেন ইরফান খানের আপাতত শেষ ছবি ‘ব্ল্যাকমেল’। তার পর টুইট করে সেই ছবি দেখার অভিজ্ঞতার কথা জানিয়েছেন আমাদের।

“মন ভালো করা একটা ছবি দেখলাম আজ… ব্ল্যাকমেল… তুখোড় চিত্রনাট্য, অভিনব কাহিনি, তুলনারহিত অভিনয়, আর অনবদ্য উপস্থাপনা ও সম্পাদনা… ইরফান খান থেকে শুরু করে নবাগতরা, সকলের ক্ষেত্রেই এ কথা প্রযোজ্য… এ রকম সৃজনশীলতা দেখে বড়ো আনন্দ পেয়েছি”, টুইট করে জানিয়েছেন তিনি।

amitabh bachchan

টুইটের সঙ্গে একটা ইউটিউব লিঙ্কও শেয়ার করেছেন বিগ বি। ক্লিক করলে সেই লিঙ্ক আমাদের পৌঁছে দেবে সরাসরি ছবির ট্রেলারে। মানে, ছবি মুক্তির আগে বলে এবং ট্রেলার দেখিয়ে আমাদের উত্তেজনা একটু বাড়িয়ে দিতে চলেছেন বলিউডের এই অঘোষিত গডফাদার!

irrfan khan

মন্দ কী! আমরাও তো সত্যিই দিন গুনছি পর্দায় ইরফানকে ফিরে পাওয়ার!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন