মাইনাস ৩ ডিগ্রিতে শুট করলেন অমিতাভ বচ্চন, মেয়ে শ্বেতা বললেন, ‘ড্যাডি কুল’

0

ওয়েবডেস্ক: মাত্র ক’দিন আগেই অমিতাভ বচ্চন “অভিনয় থেকে অবসর নেওয়ার” ইচ্ছা প্রকাশ করেছিলেন। তবে সব কিছু দেখে যা মনে হচ্ছে, মেগাস্টার প্রকৃতপক্ষে কাজ বন্ধ করতে চান না। অন্তত এখনই না।

একটা খবরে জানা গিয়েছে, বিগ বি বর্তমানে হিমাচল প্রদেশে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করছেন এবং শুটিং সেটে তাঁর একটি নতুন ছবি আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এর অবশ্য তিনটি কারণ রয়েছে, একটি হল অমিতাভ মাইনাস ৩ ডিগ্রি সেলসিয়াসে শুটিং করছেন, দ্বিতীয়টি, তাঁর শীতল চেহারা, যা তাঁর মেয়ে শ্বেতা বচ্চনর একটি আকর্ষণীয় প্রতিক্রিয়া অর্জন করেছে এবং শেষ কারণটি হল তিনি, ওই ছবিতে কার সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন, সেই কারণে।

অমিতাভ নিজেই ছবিটি ইনস্টাগ্রাম এবং টুইটারে শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে বিগ বি ক্যাপশন হিসাবে লিখেছেন, “মাইনাস ডিগ্রি .. ঠান্ডার কামড় .. এবং প্রতিরক্ষামূলক পোশাকআশাক”।

ছবিতে অমিতাভকে কালো রঙের জ্যাকেট এবং লাল চেক শার্টের সঙ্গে এক জোড়া রঙিন সানগ্লাস পরে থাকতে দেখা গিয়েছে।

টুইটারে অমিতাভ আরও একটি ছবি শেয়ার করেছেন, একই লোকেশন থেকে কিছুটা ভিন্ন কোণে ক্লিক করা হয়েছে ওই ছবি। মজার বিষয় হল, এটির মধ্যে রণবীর কাপুরকে সামনে রেখেছেন। ছবিটা কিছুটা অস্পষ্ট হলেও, এই ব্যাপারটা বুঝতে কোনও সমস্যা হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.