মুম্বই : ফলোয়ার কমে গিয়েছে টুইটারে। তার জন্য টুইটার ছেড়ে দেওয়ার হুমকি দিলেন বিগ বি। অন্য দিকে জানা গিয়েছে শাহেনসা আর বাদশার ফলোয়ারের সংখ্যা সম্প্রতি প্রায় এক। বলতে গেলে একটু এগিয়েই আছেন বাদশা। তা হলে! ‘জুনিয়র’ আর ‘সিনিয়ার’-এর ভক্তকুল এক পরিমাণে এসে গিয়েছে বলেই কী মান করেছেন সিনিয়ার?

টুইটারে তিন কোটির বেশি ফলোয়ার নিয়ে রাজত্ব করছেন বলিউডের শাহেনসা। সুতরাং, টুইটারে সর্বাধিক জনপ্রিয় ভারতীয়দের মধ্যে তিনি যে এক জন সে কথা না বললেও চলে। এই হেন অমিতাভ বচ্চন কি না টুইটার ছেড়ে দেওয়ার হুশিয়ারি দিচ্ছেন!? এই রহস্যের সমাধান কে করতে পারে?

তিনি টুইটারে লিখলেন, “ টুইটার!!!?? তোমরা আমার ফলোয়ারের সংখ্যা কমিয়ে দিয়েছ…!!?? হা হা হা হা হা হা হা…!! এটা একটা মজা……তোমাকে ছেড়ে দেওয়ার সময় এসে গিয়েছে………এই যাত্রাপথের জন্য ধন্যবাদ… … সমুদ্রে ‘অন্য’ অনেক মাছ আছে – এবং অনেক বেশি আনন্দদায়ক”।

 

সঙ্গে দিয়েছেন হাম সিনেমার একটা অর্থপূর্ণ ছবিও। দেখে মনে হবে যেন টুইটারকে পেছন থেকে গলা জাপটে ধরেই তিনি ‘থ্রেট’ করছেন। উল্লেখ্য, হাম ছবির ২৭ বছর পূর্তি বৃহস্পতিবার। সে বিষয়েও তিনি অন্য একটি টুইটে জানিয়েছেন।

 

প্রসঙ্গত একটা কথা বলি, জানেন কি? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফলোয়ার কত? ভারতীয়দের মধ্যে তিনি শীর্ষে, টুইটারে ফলোয়ারের নিরিখে। ৩৭৫০০০০ জন।

 

এ দিকে শাহরুখের টুইটারে ফলোয়ারের সংখ্যা ৩২৯৪৪৩৩৮, আর অন্য দিকে অমিতাভের টুইটারে ফলোয়ার ৩২৯০২৩৫৩। তা হলেই ভাবুন রাগ হওয়া কি স্বাভাবিক নয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন