amyra dastur in mister x
মিস্টার-এক্স ছবিতে ইমরান হাসমির সঙ্গে আমিরা

ওয়েবডেস্ক: “একটা গানের দৃশ্যের শুটিং চলছিল। এক অভিনেতা আমাকে প্রচণ্ড জোরে জাপটে ধরেন। আমার কানে কাছে মুখ নিয়ে এসে বলেন, ওই ছবিতে আমাকে পেয়ে তিনি খুব খুশি। পরে আমি তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দিই। সেই দুর্ব্যবহার আমি এখনও ভুলতে পারিনি। তবে শুধু এই এক জনই নন। আমাকে একাধিক ব্যক্তির হাতে নিগৃহীত হতে হয়েছে”। জানিয়েছেন হিন্দি তথা তামিল চলচ্চিত্রের অভিনেত্রী আমিরা দস্তুর।

amyra dastur
আমিরা দস্তুর

আমিরার বলিউডে আত্মপ্রকাশ ২০১৩ সালে ‘ইশাক’ ছবির মাধ্যমে। হিন্দিতে ‘মিস্টার এক্স’, ‘কালাকান্দি’ এবং ‘কুং ফু যোগা’ ছবিতে অভিনয় করেছেন। এ ছাড়া ‘অনেগান’, ‘রাজা গাড়ু’-র মতো জনপ্রিয় তামিল ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: মেয়ের ভূমিকায় অভিনয়কারীকেও ছাড়েননি ‘বাপুজি’? নতুন অভিযোগে বিদ্ধ অলোক নাথ

একই সঙ্গে তিনি বলেন, “শুধু পুরুষ নয়, মহিলাদের হাতে আমি নিগৃহীত হয়েছি। কিন্তু পায়ের তলায় মাটি শক্ত না হওয়ায় আমি তাঁদের নাম প্রকাশ্যে বলতে পারছি না। কিন্তু যাঁরা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছেন, তাঁরা নিশ্চিত বুঝতে পারছেন আমি ঠিক কাদের কথা বলতে চাইছি। সময় এলেই সবার নাম জানাব”।

আরও পড়ুন: “টান মেরে খুলে দিয়েছিল আমার অন্তর্বাসের ফিতে”, কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার মারাত্মক অভিযোগ!

বছর ২৫-এর অভিনেত্রী বলেন, “সত্যি বলতে কী, আমি বলিউড বা দক্ষিণে কখনোই কাস্টিং কাউচের শিকার হয়নি। কিন্তু দুই জাগাতেই আমি একাধিক বার নির্যাতনের শিকার হয়েছি। যাঁদের হাতে নিগৃহীত হয়েছি, তাঁরা প্রত্যেকেই ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তি। ফলে তাঁদের নাম প্রকাশ্যে নিয়ে ব্যাপারে আমি অসহায় বোধ করছি”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন