ওয়েবডেস্ক: তা, যখন যেটি করতে ইচ্ছা হচ্ছে, যখন যাকে যা বলতে হচ্ছে, সে সব ভাবনাচিন্তা না করে হুটহাট করে ফেলাই সোনম কে আহুজার স্বভাব! এর জন্য বলিউডে কম বিতর্ক তো আর কুড়িয়ে নিয়ে নিজের ঝুলিতে ভরেননি নায়িকা!

sonam k ahuja

কিন্তু এখন যেন ব্যাপারটা আরেকটু জোরালো হয়ে উঠেছে। বলিউডের নিন্দুকরা বলছেন, সোনম না কি ‘বীরে দি ওয়েডিং’ ছবির অতি-আধুনিকার চরিত্র ছেড়ে বেরোতেই পারছেন না! না কি চাইছেন না, তাই বা কে সঠিক ভাবে বলতে পারে! কিন্তু মোদ্দা ব্যাপার হল, তাঁর চলন-বলন যেন এই কয়েক দিনে একটু বেশিই উগ্র হয়ে উঠেছে!

অবশ্য, ওই বলিউডের অন্দরমহলের কথা যদি ধরতে হয়, তা হলে কিন্তু এমনটি হওয়ার পিছনে যুক্তিসঙ্গত কারণ খুঁজে পাওয়া যাবে। বলিউডের দাবি, এই কারণটি আর কেউই নন, খোদ নায়িকার সদ্য বিবাহিত স্বামী আনন্দ এস আহুজা। নিন্দুকরা বলছেন, নিজের নামের সঙ্গে সোনমের নাম যোগ করার পর থেকেই তিনি যেন বউয়ের মর্জির মধ্যে হারিয়ে ফেলেছেন নিজেকে। সোনম উঠতে বললে উঠছেন, বসতে বললে বসছেন!

sonam k ahuja and anand s ahuja

ফলে, এ বার যখন কাজের ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে একটু সময় বের করে নিয়ে দম্পতি লন্ডনে গেলেন ঘুরতে, সেখানে গিয়ে যে কাণ্ডটি করলেন নায়িকা, তাতেও বাধা দিলেন না আনন্দ। উল্টে সেটা আবার পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

sonam kapoor and anand ahuja

জানা গিয়েছে, লন্ডনে গিয়ে সোনম এবং আনন্দ বন্ধুদের সঙ্গে হাজির হয়েছিলেন মর্যাদামণ্ডিত অক্সফোর্ড ইউনিভার্সিটিতে। কিন্তু সেই ঐতিহ্যের আসরে বলিউডের ছবিতে যেমনটা দেখায়, তেমন ভাবে জোর গলায় গান শুরু করলেন নায়িকা!

নিজেই দেখুন না ভিডিওয়, কতটা চোখে ঠেকছে ব্যাপারটা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here