ওয়েবডেস্ক: “ও পেয়েছে আমায় আর আমি পেয়েছি ওকে! তার চেয়েও বড়ো কথা হল, আমি পেয়েছি ওকে হাতের নাগালে!”

বলিউডের যে নিন্দুকরা ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্ক টক শো ‘নো ফিল্টার নেহা’-য় অঙ্গদ বেদির আসা নিয়ে মুখ খুলেছেম, তাঁদের এ ভাবেই চুপ করিয়ে দিতে চাইছেন নেহা ধুপিয়া। নিন্দুকদের দাবি, অঙ্গদের মতো খুচরো অভিনেতা এ শো-তে আসার যোগ্যই নন, নেহা স্বামীর গৌরব বাড়াতে চাইছেন স্রেফ! ও দিকে নেহার দাবি- অঙ্গদের কবুলনামা সবাইকে স্তম্ভিত করে দেবে!

আরও পড়ুন: ‘আন্টি’দের শারীরিক ভাবে পছন্দ, যমীর সঙ্গে চুমুতে ৩ বছর স্ত্রীর সঙ্গে দূরত্ব: বিস্ফোরক আয়ুষ্মান

তা, তেমন উপাদান যে ‘সুর্মা’ ছবির এই নায়কের বক্তব্যে নেই, তা নয়! যেমন জানিয়েছেন তিনি, বরাবরই বয়সে বড়ো নারীদের সঙ্গে সহবাস তাঁর পছন্দের! “আমি যখন কলেজে পড়তাম, সম্পর্কগুলো বছর দশেকের বড়ো মহিলাদের সঙ্গে হতো। তার পর বয়সের ব্যবধানটা কমতে থাকল, ওই পাঁচ-সাতে এসে ঠেকল! তবে এমন কিছু বেশি মহিলার সঙ্গে সহবাস করিনি, আমি তো বলব মোটে ৭৫ জন”, দাবি অঙ্গদের!

পাশাপাশি বলতে ভোলেননি, বিয়ের আগেই নেহাকে গর্ভবতী করে দেওয়ার জন্য কী পরিমাণ বকুনি খেয়েছিলেন নেহার বাবা-মায়ের কাছে। “আমি কোনো রকমে বলেছিলাম- নেহা মা হতে চলেছে। তাতে প্রথমে ঘরে একটা নিস্তব্ধতা নেমে এল। তার পরে কী ঝাড়টাই না দিল সবাই আমায়। বিশেষ করে নেহার মা তো এ কারণে বিয়ে করে ফেলা কিছুতেই মেনে নিতে পারছিলেন না”, জানিয়েছেন তিনি!

কী ভাবছেন? নেহার প্রতিক্রিয়া? তিনি কী আর এ সব না জেনে-শুনে বিয়ে করেছেন? তাই সুখেই আছেন, খবর তো বলছে এই নভেম্বরেই না কি প্রসব করবেন তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here