ওয়েবডেস্ক: তা, রাগ হওয়াটা স্বাভাবিক বই কি!

আসলে যত-ই বড়ো মাপের তারকা হন না কেন, একই সঙ্গে মানুষটি তো বিতর্কিতও! তার উপরে হালফিলে তাঁকে নিয়ে যেন বিতর্কের মাত্রা একটু বেশি-ই বেড়েছে! ওই যে শোনা গিয়েছে, এক লেখক অনুমতি না নিয়েই প্রকাশ করে ফেলেছেন তাঁর জীবনীগ্রন্থ। ফলে, সেই লেখককে তো আইনি চিঠি ধরিয়েছেনই সঞ্জয় দত্ত, কিন্তু তার পরেও তৈরি হয়েছে আরেক অপমানের জ্বালা!

প্রাক্তন কিছুতেই তাঁর মুখ দেখতে রাজি নন! এখনও! এক সঙ্গে কাজ করা তো বহু দূরের কথা!

এটা এখন আর কারও জানতে বাকি নেই যে করম জোহরের ‘শিদ্দত’ ছবিতে যে চরিত্রে অভিনয়ের কথা ছিল শ্রীদেবীর, সেটা এখন করছেন মাধুরী দীক্ষিত। ওই ছবিতে কাজ করার কথা ছিল সঞ্জয় দত্তেরও। কিন্তু বলিউডের গুজব বলছে, মাধুরী না কি সঞ্জয়ের সঙ্গে কাজ করা নিয়ে আপত্তি তুলেছেন! এখনও তাঁর মন থেকে প্রাক্তন প্রেমিককে নিয়ে দ্বেষ পুরোপুরি মুছে যায়নি। ফলে, পরিণামে করণ জোহর ছবি থেকে বাদ দিয়ে দিয়েছেন সঞ্জয়কেই! ওই চরিত্রে এখন কাজ করবেন অনিল কাপুর বা জ্যাকি শ্রফের মধ্যে কেউ একজন!

আর তার পরেই মাধুরীর নাম শুনলেও তেলে-বেগুনে জ্বলে উঠছেন সঞ্জয়! এই তো দিন কয়েক আগেই তারকাদের এক ক্রিকেট টুর্নামেন্টে সঞ্জয়ের কাছে মাধুরীর এই আপত্তি নিয়ে প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল!

প্রতিক্রিয়া অবশ্য বেশ ভালো মতোই দিলেন নায়ক! কোনো প্রশ্নের উত্তর না দিয়ে, লোকজনকে ঠেলে-ঠুলে গটগট করে চলে গেলেন জায়গা ছেড়ে!

খারাপ লেগেছে ব্যাপারটা, বেশ বোঝা যাচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here