পুজোয় মুক্তি পাচ্ছে অনিকেত চট্টোপাধ্যায়ের ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

0
গবুচন্দ্র রাজা হবুচন্দ্র মন্ত্রীর কলাকুশলীরা

নিজস্ব প্রতিনিধি : রূপকথার গল্প শুনতে কে না ভালোবাসে! ছোটদের কথা ভেবে গল্প গুলো লেখা হলেও তা বড়দের পড়তে বা শুনতে কিন্তু মন্দ লাগেনা। তাই বইমেলাতে গেলে আজও ছোটদের সঙ্গে পাল্লা দিয়ে বড়রাও কিনে ফেলেন ঠাকুমার ঝুলি।

এবার সেই রূপকথার গল্প অবলম্বনেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এবং দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি।

Shyamsundar

এই ছবিতে রূপকথার গল্পের মধ্যেই সকলে খুঁজে পাবেন নিজের নির্ভেজাল শৈশবকে।

সদ্যই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।ছবির মূখ্য চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়,খরাজ মুখোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, বরুণ চন্দ-সহ আরও অনেকে।

হবুচন্দ্র রাজা ও তার রাণি

ছবির বিশেষ আকর্ষণ হল সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্ঠ৷ এই ছবির সংগীত পরিচালনা করেছেন কবীর সুমন।

ছবির চিত্রনাট্যে দেখা যাবে, বোম্বাগড় রাজ্যের রাজা হবুচন্দ্র৷ তাঁর রাজত্বে রাণি কুসুমকলি ও রাজপুত্র প্রবাল কুমারকে নিয়ে সকলে বেশ সুখেই ছিলেন৷ রাজার এক বৃদ্ধ মন্ত্রী ছিলেন, যিনি অত্যন্ত প্রাজ্ঞ৷ তবে একটাই দুঃখ ছিল রাজার, তাঁর কোনও কন্যা সন্তান ছিল না৷ শেষে যেদিন রাণির কন্যা সন্তান হল, সেদিন যেন ১৬ আনা পূর্ণ হল বোম্বাগড় রাজ্যে৷ আর সেদিন দেখা পাওয়া গেল গবুচন্দ্রের৷ তাঁকে রাজ দরবারে ডেকে নিয়ে এলেন রাজা, করা হল নতুন মন্ত্রী৷ সেই মন্ত্রীর হাতে ধীরে ধীরে পাল্টে গেল রাজ্যের হাল৷

চলতি বছর পুজোয় মুক্তি পাচ্ছে বেশ কিছু বিগ বাজেটের ছবি। তারমধ্যে দেব অভিনীত ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি গোলন্দাজ,জিৎ অভিনীত অংশুমান প্রত্যুষের ছবি বাজি অন্যতম।এবার সেই তালিকায় যুক্ত হল হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর নাম।

দুর্গা পুজোয় বিগ বাজেটের এই ছবি গুলির মধ্যে দর্শকরা কোন ছবিটিকে বেশি পছন্দ করবেন,তা বোঝা যাবে ছবি মুক্তির পরই।তাই আপাতত সকলের চোখ থাকুক ট্রেলারের দিকেই।

খবর অনলাইন-এ আরও বিনোদনের খবর পড়ুন এখানে:

কিশমিশ ছবির শুটিং-এ দার্জিলিঙে দেব

‘দেবী’তে বক্সারের ভূমিকায় অভিনয়ে ফিরছেন ভিকি দেব

প্রতিবছর দুর্গাপুজোয় ফেলুদাকে কলকাতায় কেন খুঁজে পাওয়াই যায় না

আসছে ভাজ্জি অভিনীত ‘ফ্রেন্ডশিপ’, মুক্তি পেল অ্যাকশন- রোমান্স-হিউমারে ভরা ট্রেলার

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন সমদর্শী দত্ত, গাঙ্গুলিদের সঙ্গে জুড়বে কি গুহরা?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন