ওয়েবডেস্ক: ফের শব্দটা একটু চমকে দিতে পারে বইকি! কিন্তু এটা অস্বীকার করার উপায় নেই যে ২০১২ সালেই বাংলা ছবির পর্দায় এসেছিল মহীনের ঘোড়াগুলি বাংলা ব্যান্ডের কর্ণধার গৌতম চট্টোপাধ্যায়ের চরিত্র, অঞ্জন দত্ত পরিচালিত দত্ত ভার্সেস দত্ত ছবির সূত্রে। সেই ছবিতে অবশ্য চরিত্রটির নাম রাখা হয়েছিল টোনি মুখার্জি, অভিনয় করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়!

আরও পড়ুন: সৃজিতের পরিচালনায় সৌরভের বায়োপিক হচ্ছে হিন্দিতে, প্রযোজনায় একতা কাপুর?

তার পর, পাক্কা বছর আটেক আর দিন কয়েকের ব্যবধানে, এক বাংলা দৈনিকের সৌজন্যে, খবর মিলল- চন্দ্রবিন্দু বাংলা ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, গায়ক এবং পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় গৌতমকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন, এ বারে পর্দায় ধরা দেবে গৌতমের বায়োপিক! এক প্রজন্মের আরেক প্রজন্মকে শ্রদ্ধার্ঘ্য? টলিউড সে ভাবেই ব্যাপারটাকে দেখলেও অনিন্দ্য কী ভাবছেন- বলা মুশকিল! কেন না, এখনও পর্যন্ত এ নিয়ে তাঁর মুখ থেকে কথা খসেনি!

ফলে চিত্রনাট্য লেখা হয়েছে কি না, ছবিতে কে অভিনয় করতে পারেন গৌতমের চরিত্রে- এ সব জরুরি প্রশ্নের উত্তর মিলছে না! স্রেফ খবর বলছে, গৌতমের গায়কজীবন এবং রাজনৈতিক জীবন- দুই দিকেই সমান আলো ফেলবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবি! আর কী, বাকি খবরের জন্য অপেক্ষা চলুক তা হলে!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন