হইচই ওয়েব প্ল্যাটফর্মে দ্বিতীয় রহস্য রোমাঞ্চ সিরিজ আনতে চলেছেন অঞ্জন দত্ত। নতুন সিরিজের নাম মার্ডার বাই দ্য সি। আগামী মাসেই মুক্তি পাবে এই ছবি। আর এই ছবিতে যাঁরা যাঁরা অভিনয় করছেন, ব্যাগপত্র গুছিয়ে তাঁরা নাকি পাড়ি দিয়েছেন পুরীতে!

অঞ্জন দত্তের সিরিজে প্রত্যেকের লুক প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এর আগে ‘মার্ডার ইন দ্য হিলস’ এর কলাকুশলীরা প্রায় কেউই নেই এই সিরিজে। শোনা যাচ্ছে, নাম এক ধরণের হলেও এই গল্প সম্পূর্ণ আলাদা।

‘মার্ডার ইন দ্য হিলস’-এর একমাত্র অভিনেতা অর্জুন চক্রবর্তী রয়েছেন ‘মার্ডার বাই দ্য সি’-তে। তবে তাঁর চরিত্রের নাম ও পেশা সবই আলাদা। আর অবশ্যই পর্দায় দেখা যাবে অঞ্জন দত্ত কে। ছবিতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, পর্দায় তাঁর নাম অর্জুন রায়। হোটেলের ব্যবসা রয়েছে তাঁর। এই সিরিজে দেখা যাবে পায়েল সরকারকে। তাঁর চরিত্রের নাম বিমলা মিশ্র। তিনি একজন মনোবিদের চরিত্রে অভিনয় করছেন। গোয়েন্দা একজন মহিলা, অর্পিতা সেন। সেই চরিত্রে অভিনয় করবেন অনন্যা চট্টোপাধ্যায়।

অভিনেতা সুপ্রভাত দাসকে দেখা যাবে সেক্রেটরির ভূমিকায়। তাঁর চরিত্রের নাম রমেন দাস। অঞ্জন দত্তের চরিত্রের নাম রাজা সেন। তাঁকে দেখা যাবে একজন পরিচালকের ভূমিকাতেই। অভিনেতা গায়ক রূপঙ্কর বাগচিকে দেখা যাবে একজন পেশাদার চিত্রগ্রাহকের ভূমিকায়।

সুজয় নীল মুখোপাধ্যায়কে দেখা যাবে একজন আইনজীবীর ভূমিকায়। তাঁর চরিত্রের নাম বরুণ সামন্ত। অভিনেত্রী তৃণা সাহা অঞ্জন দত্তের সঙ্গে এই প্রথম কাজ করছেন। তাঁর চরিত্রের নাম রিনা দাস। একজন সঙ্গীতশিল্পীর ভূমিকায় দেখা যাবে তাঁকে।

গল্প হল পুরীতে হাওয়া বদলের জন্য যাওয়া এক ধনী, সম্ভ্রান্ত পরিবারের কর্তার খুন হওয়া। হাওয়া বদলে এসে হওয়া খুনখারাপির পরদা ফাঁসের দায়িত্ব পড়বে মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে।
গত বছর অঞ্জন নিয়ে এসেছিলেন ‘মার্ডার ইন দ্য হিলস’। যেখানে খুন হয়েছিল দার্জিলিংয়ে। এই শৈল শহর বরাবরই পছন্দ তাঁর। বহু কাজ করেছেন এই পার্বত্য অঞ্চলকে কেন্দ্র করে। তবে এবারে পাহাড়ের হাতছানি কাটিয়ে অঞ্জন চলে গিয়েছেন সোজা সাগর পাড়ে।

আরও পড়তে পারেন :

দশ বছর পর আবার ফিরছেন রানা-মৈনাক, বড়পর্দায় প্রতীক-সোনামণি

মুক্তির প্রথমদিনে কত আয় ছবিগুলোর

মানুষের ভালবাসায় দেশের সবথেকে বড় ওয়েব সিরিজে পরিণত হয়েছে মির্জাপুরঃ শ্বেতা ত্রিপাঠী শর্মা

আদিত্য রায় কাপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনন্যা

অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে নজর কাড়তে চলেছেন শ্রেয়স

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন