ওয়েবডেস্ক: ভবিষ্যতের কথা কে বলতে পারে! হতেই পারে যে একদিন না একদিন রাজনীতিতে নামবেন টলিউডের জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা! তবে এখনও যখন সে সময় আসেনি, তা হলে প্রশ্ন উঠল কেন সোশ্যাল মিডিয়ায়?

আসলে অঙ্কুশ পড়েছেন সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে! অপরাধ নায়কের এই- পরিবারের সঙ্গে পুরীতে ছুটি কাটাতে গিয়ে তিনি সাগরতটে এক বাছুরকে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন!

 

View this post on Instagram

 

Finally i took the kissi.. she was feeling shy 😌

A post shared by Ankush (@ankush.official) on

আরও পড়ুন: উপহারের সাইড এফেক্ট? অঙ্কুশ হাজরার তেমনই দাবি, ভিডিও না দেখলেই নয়!

কী ভাবছেন- কাজটা খুব সহজ? মোটেও না! “অবশেষে আমি চুমু খেতে পেরেছি! ও লজ্জা পাচ্ছে”, কত বার চেষ্টার পর সফল হয়েছেন, ছোটো করে তা ছবির সঙ্গে লিখে দিয়েছেন নায়ক!

আর তার পরেই শুরু হয়েছে তুমুল হাসাহাসি! জনৈকা ইউজার জানিয়েছেন- তিনিও তো প্রাণী, তা হলে অঙ্কুশ কেন তাঁকে চুমু খান না! বিদ্রুপ করেছেন আরেক ইউজার- নায়কের কি আর কুকুর ভালো লাগে না?

ankush hazra
ছবি: ইনস্টাগ্রাম
ankush hazra
ছবি: ইনস্টাগ্রাম

এখানেই শেষ নয়! দফায় দফায় উঠেই চলে প্রশ্ন আর ছোড়া হয়েছে ব্যঙ্গবাণ! বিজেপি জয়েন করলে না কি? জানতে চেয়েছেন একজন! আরেকজন তাঁকে বিদ্রুপ করে পরামর্শ দিয়েছেন গোমূত্র পানের!

অপেক্ষাকৃত ভদ্র যাঁরা, তাঁদের দাবি- এটাই দেখা বাকি ছিল! বিশ্বাস না হলে ছবিটা ক্লিক করে এক এক করে বক্তব্যগুলো পড়ে নিন না! আর আপনি এ ব্যাপারে কী বলছেন বলুন তো?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here