ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় আপাতত উপচে পড়ছে অঙ্কুশ হাজরার মুম্বইবাসের ইতিবৃত্ত! কখনও তা ধরা দিচ্ছে ছবিতে, কখনও বা ভিডিওয়! ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম- বাদ যাচ্ছে না কোনো মাধ্যমই!

আর তা নিয়েই নতুন কথা চালাচালির ঢেউ উঠেছে টলিপাড়ায়! সবাই বলছেন- বলিউডে কাজ খুঁজতেই মুম্বই পাড়ি দিয়েছেন অঙ্কুশ। সেই জন্যই আর চট করে কলকাতায় তাঁর ফেরার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

ankush hazra

এ বার যদি টলিপাড়ার এই গুজবের সত্যাসত্য বিচার করতে হয়, তবে একটা দিকে এসে থমকে যেতে হবে। সেটা অঙ্কুশের কেরিয়ারগ্রাফ! আর তা সাফ জানিয়ে দিচ্ছে, এই মুহূর্তে ‘ডি ফর ডান্স’ ছাড়া আর কোনো ছবি নেই নায়কের হাতে। বা হয় তো ইচ্ছা করেই কলকাতার কোনো ছবি হাতে নিচ্ছেন না নায়ক।

অঙ্কুশ যদিও এই সব গুজবের সপক্ষে কথা বলছেন না! তাঁর দাবি, নিজেকে একটু গড়ে-পিটে নেওয়ার জন্যই তাঁর এই মুম্বইবাস!

ankush hazra

“আমি এখানে জিমনাস্টিক, ওয়েট ট্রেনিং আর কিক বক্সিং- এই তিনটে বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছি। আসলে আমি নিজেকে সব দিক থেকে নিখুঁত করে তুলতে চাই! এমন জায়গায় নিয়ে যেতে চাই নিজেকে যাতে যে কোনো চরিত্রের সঙ্গেই আমার চেহারা, আমার দক্ষতা খাপ খেয়ে যায়”, দাবি নায়কের!

“দেখুন, একটা ছবি মোটামুটি ঘণ্টা তিনেকের হয়! তার কাহিনি টানটান হলে লোকের দেখার ধৈর্য থাকে ঠিকই, কিন্তু প্রোটাগনিস্টকেও তো জুতসই হতে হবে! না হলে ছবি দেখতে ভালো লাগবে কেন?” যুক্তি সাজাচ্ছেন তিনি।

সঙ্গে এটাও জানিয়ে দিতে ভুলছেন না যে এখন থেকে তিনি অ্যাকশন দৃশ্যে কোনো বডি ডবলের সাহায্য নেবেন না! নিজেই করবেন যা কিছু রোমাঞ্চকর স্টান্ট! আর তার জন্যই না কি মুম্বই গিয়ে বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। যার প্রমাণ দেখা যাচ্ছে ঠিক উপরের ভিডিওটায়!

আর এখান থেকেই দেখা দিচ্ছে প্রশ্নরা! প্রশিক্ষণ দেওয়ার উপযুক্ত মানুষ আর পরিকাঠামো কি কলকাতায় ছিল না?

তা ছাড়া, আরও একটা ব্যাপার উল্লেখ না করলেই নয়! ভিডিওটার সঙ্গে অঙ্কুশ একটা হ্যাশট্যাগও দিয়েছেন! তা বলছে- ‘নো লুকিং ব্যাক’!

ankush hazra

তা হলে কি আর সত্যিই কলকাতার দিকে ফিরে তাকাবেন না তিনি?

“তা কেন! কলকাতায় শুটিং করতে আসব। কাজ হয়ে গেলে ফেরত যাব মুম্বই”, দাবি নায়কের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here