ওয়েবডেস্ক: প্রথমে খবর রটেছিল- চলতি বছরের নভেম্বর মাসেই না কি রুক্মিণী মৈত্রর সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেলছেন দেব! পরে জানা গেল, সেটা সামান্য পিছিয়ে গিয়ে পড়েছে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে। এ দিকে, খবর যদি সত্যি হয়, তা হলে ওই একই সময়ে ঐন্দ্রিলা সেনকে বিয়ে করে ফেলছেন অঙ্কুশ হাজরাও!

প্রথমে যদিও টলিপাড়া, এই তো মাস কয়েক আগেই, দাবি করেছিল যে এই জুটির মধ্যে বিচ্ছেদের সব লক্ষণ স্পষ্ট হয়ে উঠছে! সবার প্রথমে আসা যায় অঙ্কুশের কলকাতা ছেড়ে দেওয়া নিয়ে। খবর রটেছিল, নায়ক বলিউডে কাজ খুঁজতে গিয়েছেন, কিন্তু আদতে ব্যাপারটা তা নয়! টলিপাড়া দাবি করছে, তিনি স্রেফ পালিয়েছিলেন ঐন্দ্রিলার নাগাল থেকে! এবং এটা প্রমাণ করার জন্য যে তিনি অন্য কোনো মেয়ের প্রেমে নেই!

 

View this post on Instagram

 

✨✨✨

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

আরও পড়ুন: জোর করে মিমিকে চুমু খেতে গেলেন অঙ্কুশ, বাকিটা দেখুন ভিডিওয়!

কেন না, যাঁর নাম জড়িয়ে অঙ্কুশের নতুন আকর্ষণের কথাটা চাউর হয়েছে, সেই সঞ্জনা বন্দ্যোপাধ্যায় কিন্তু তখন ছিলেন কলকাতাতেই। মাসকটে জন্ম নেওয়া এবং বড় হওয়া এই মডেল তখন কাজ করছিলেন যশ দাশগুপ্তর বিপরীতে ‘ফিদা’ ছবিতে। কাজেই তাঁর থেকেও দূরে যেতে অসুবিধা নেই, এটা অঙ্কুশ সবাইকেই দেখাতে পেরেছিলেন ভালো ভাবেই!

 

View this post on Instagram

 

A post shared by Ankush Hazra (@ankush.hazra22) on

যাই হোক, আপাতত কিন্তু সে খবরকে বাতিল করতেই হচ্ছে। নতুন খবর মোতাবেকে সাত বছরের একটানা প্রেমের পরে সাতপাকের ইচ্ছা জেগেছে দুজনের মনে, তাই ২০১৯-এর ফেব্রুয়ারিতে অন্তত রেজিস্ট্রি ম্যারেজটা সেরে রাখছেন তাঁরা! আনুষ্ঠানিক বিয়ের বাকি খবর মিলবে সময় হলেই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন