ওয়েবডেস্ক: খবর যা বলছে, এই ভিডিওটির সূত্রেও রয়ে গিয়েছে একটা ‘অ্যাকসিডেন্টাল’ ব্যাপার!

আসলে যে দিন থেকে পরিচালক বিজয় রত্নাকর গুট্টের ‘দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির ফার্স্ট লুক মুক্তি পেয়েছে, সে দিন থেকেই শুরু হয়েছে চমকের পালা। দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের এই বায়োপিকে নামভূমিকায় অনুপম খেরের মেক-ওভার সবাইকেই হকচকিয়ে দিয়েছে। তাঁর আর সিংয়ের চেহারায় প্রায় কোনো তফাত-ই যে চোখে পড়ছে না!

সে চমক এ বার ফিরে এল দ্বিগুণ হয়ে। কেন না, এ বার নেটদুনিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। লন্ডনে যখন ছবির শুটিং হচ্ছিল, তখন ছবির সেটে এই ভিডিওটি তোলা হয়। যেখানে দেখা যাচ্ছে, মনমোহন সিংয়ের বেশে অনুপম খের পায়চারি করছেন।

the accidental prime minster

সত্যি বলতে কী, চমকে উঠতে হচ্ছে ভিডিও ফুটেজটি দেখে। চেহারায় আদল আনা, সে তো অনেকটাই মেক-আপ আর্টিস্টের কাজ! কিন্তু খের যে ধীরে ধীরে নিজেকে বদলে ফেলছেন সিংয়ের চরিত্রে, সেটাই প্রমাণ করে দিচ্ছে এই ভাইরাল ভিডিও। দুজনের শারীরিক ভাষাও যে প্রায় মিলে গিয়েছে এ ক্ষেত্রে।

“যখন ছবির শুটিং চলছিল, আর আমি যখন রিহার্সাল দিচ্ছিলাম, তখনই এই ভিডিওটা শুট করা হয়। আমি অবশ্য এটার কথা জানতাম না। অনেকে যখন আমায় ভিডিওটা পাঠাতে থাকলেন, তখন ব্যাপারটা টের পেলাম। তা, এটা অন্য জায়গা থেকে দেখার দরকারটা কী! আমি-ই নিজের অ্যাকাউন্টে শেয়ার করলাম এটা”, টুইটারে ভিডিওটি আপলোড করার পাশাপাশি এ কথা লিখেছেন বর্ষীয়ান অভিনেতা।

তবে নিন্দুকদের তো চুপ করানো যায় না কিছুতেই! তাই এত প্রশংসার মাঝেও শুরু হয়েছে কূটকচালি। নিন্দুকরা বলছেন, সবই তো ঠিক আছে, তবে খের একটু বেশি জোরে হাঁটাচলা করছেন না?

সেই বক্তব্য সঠিক কি না, নিজেই ভিডিওটি দেখে সিদ্ধান্ত নিন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here