ওয়েবডেস্ক: যৌন হেনস্তার প্রসঙ্গটি যে শুধু মাত্র বলিউডেই আবদ্ধ, এমনটা তো আর নয়! এর আগে আমরা দক্ষিণী ছবির জগতেও এমন অনেক হেনস্তার অভিযোগ শুনেছি। সে তুলনায় টলিপাড়া প্রায় চুপচাপই বলতে গেলে! কেবল মাত্র এক মহিলা টলিপাড়ার সেই শান্ত ঝিলে একটি ঢিল ফেলে হইচই তুলেছেন, তাঁর অভিযোগের তির সরাসরি বিদ্ধ করেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। এর পরে যা হওয়ার, তাই হয়েছে! বিষয়টিকে অন্য দিকে ঘুরিয়ে দিয়ে সাফাই গেয়েছেন সৃজিত, অভিযোগ এবং পাল্টা বক্তব্যের সেই ধারাবাহিকতার ক্রমটি জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: #Metoo এবার টলিউডেও, সৃজিত মুখার্জির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ, উত্তর দিলেন পরিচালক

 

View this post on Instagram

 

খুব মন দিয়ে কিছু একটা গাইছি। #Kalboishakhi PC : RJ Ryan (Friends FM)

A post shared by Anupam Roy (@aroyfloyd) on

কিন্তু সম্প্রতি যখন সৃজিতের দীর্ঘ দিনের বন্ধু অনুপম রায় #MeToo আন্দোলন প্রসঙ্গে মুখ খুললেন, নড়ে-চড়ে বসতেই হল! অনুপম প্রথমত বিষয়টিকে দেখছেন পাওয়ার প্লে হিসেবেই। টাইমস গোষ্ঠীর এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি, “ক্ষমতার মেরুকরণটি এ বার অন্য দিকে বাঁক নিয়েছে। এত দিন পর্যন্ত যাঁরা চুপ করে ছিলেন, তাঁরা এ বার একে একে সরব হচ্ছেন। মনে হয়, যত দিন না ক্ষমতার অক্ষটি পুরোপুরি ঘুরে যাবে, তত দিন এই আন্দোলন চলবে! অবশ্য আমি পুরোপুরি নিশ্চিত নই, এমনটা হবেই কি না”, জানিয়েছেন গায়ক!

এটা ঠিক, তিনি সরাসরি সৃজিতের নাম করে কিছুই বলেননি! কিন্তু টলিপাড়া তাঁর বক্তব্যের নিহিত অর্থে একটু দৃষ্টিপাত করতে বলছে। বলছে, এই যে অভিযোগকারিণীদের সমর্থন করছেন অনুপম, তা প্রকারান্তরে বিরুদ্ধে যাচ্ছে তাঁর প্রিয় বন্ধু সৃজিতেরই! এ ক্ষেত্রেও তো অভিযোগকারিণী মুখ খুলেছেন ঘটনার বেশ কিছু পরেই! সৃজিতের বিবৃতিটা পড়ে নিয়ে বলুন তো, আপনার কী মনে হচ্ছে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন